মেধস মুনির আশ্রম সড়ক উন্নয়নের উদ্বোধন নোমান আল মাহমুদ এমপির

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার আহলা করলডেঙ্গা ইউনিয়নে মেধস মুনির আশ্রম এলাকার সড়ক উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল ১১টায় এই সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি’র অর্থায়নে ১ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে এই সড়কের উন্নয়ন কাজ শুরু করা হয়।

এ সময় নোমান আল মাহমুদ বলেন, শেখ হাসিনার স্বপ্ন দেশের শহর ও গ্রামের মধ্যে কোন পার্থক্য থাকবে না। তারই অংশ হিসেবে এই নতুন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হলো। এই রাস্তা নির্মাণের ফলে এই এলাকার জনগণের দীর্ঘদিনের প্রাণের দাবি পুরণ হলো। এই রাস্তা নির্মাণ হলে সনাতন ধর্মাবলম্বীদের তীর্থস্থান মেধস মুনির আশ্রমে যাতায়াতে আর কোনো সমস্যা থাকবে না।’

তিনি আরও বলেন, এমন আরও উন্নয়নের জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তার নেতৃত্বের প্রতি আস্তা রাখতে হবে।’

এ সময় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা ভাইস-চেয়ারম্যান এসএম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শামীমা আরা বেগম, উপজেলা নির্বাহী অফিসার মো. মামুন, বোয়ালখালী থানা অফিসার ইনচার্জ আসছাব উদ্দিন, থানা নির্বাহী প্রকৌশলী রেজাউল করিম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনসুর আহমদ, চেয়ারম্যান এস এস জসিম উদ্দিন, কাজলে দে, আওয়ামী লীগ নেতা সুব্রত বিশ্বাস সিকিম, শংকর,বুলবুল নন্দ, অজিত বিশ্বাস, আব্দুল্লাহ রিপন, কুমকুম দাশ, আরিফুল হাসান রুবেল, সঞ্জয় ভঞ্জ, আবদুল আল নোমান, শাহাদাত হোসেন মুন্না, মাহমুদ করিম, তাহের, এনামুল হক, পুলক, হেলাল, রিপন, জাহেদ, সাজ্জাদ প্রমুখ।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!