মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত পথচারীর মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে পৌর সদরে নিয়ন্ত্রণ হারিয়ে বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কার ফুটপাতে উঠে যাওয়ার ঘটনায় আহত পথচারী নিলুফা আক্তার মাসুদা মারা গেছেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার (৩০ আগস্ট) সকাল ১১টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের কর্তৃব্যরত চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেন। বিকালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে মঙ্গলবার বিকাল ৩টায় সড়ক দুর্ঘটনায় আহত নিলুফা আক্তার মাসুদা সংকটাপন্ন অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করানো হয়।

নিলুফা আক্তার মাসুদা (৩২) মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সৈদালী এলাকার আব্দুল হক মাস্টার বাড়ির আবুল হোসেনের মেয়ে। মাসুদা এক ছেলে ও এক মেয়ের জননী।

এই ঘটনায় নিহত নিলুফার ভাই কাউসারের কোমর থেকে পা পর্যন্ত একটি বিশেষ হাড় (পেলভিক বোন) ভেঙে গেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মাসুদার স্বজন জিয়াউল হক বলেন, মঙ্গলবার সকালে মেয়ের উপবৃত্তির টাকা উত্তোলন নিয়ে জটিলতা নিরসনে ভাই ও মেয়েকে নিয়ে মিরসরাই সদরের বিকাশের অফিসে যাচ্ছিলেন মাসুদা। ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় দুর্ঘটনায় আহত হন তারা তিনজন।

মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা ১১টার দিকে মিরসরাই সদরের ফুটওভার ব্রিজের দক্ষিণ পাশে চট্টগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের পেছনে ধাক্কা দিয়ে আটকে যায় এইচআর ট্রাভেলস পরিবহনের যাত্রীবাহী একটি বাস। বাস দুটি চলতে থাকে। কিছুদুর যাওয়ার পর মিরসরাই সরকারি মডেল স্কুলের সামনে আটকে যাওয়া শ্যামলী বাস থেকে ছুটতে বাদিকে মোড় নিলে সঙ্গে সঙ্গে সড়কের পাশে পার্কিং করা দুটি মাইক্রোবাসকে চাপা দেয় এইচআর ট্রাভেলস পরিবহনের বাসটি।

এই সময় স্কুলের দেয়ালের সঙ্গে আটকে বেশ কয়েকজন পথচারী এবং বাসে থাকা সব যাত্রী আহত হয়। পরে পুলিশ ও স্থানীয়রা এসে আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনায় প্রাইভেট কারের মালিক বাদি হয়ে বাসের চালককে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!