মদিনায় করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন সাতকানিয়া-লোহাগাড়ার দুজন

সৌদি আরবের মদিনায় করোনাভাইরাসের উপসর্গ জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রামের বাসিন্দা দুই প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। দুজনেই মদিনা শহরে বসবাস করতেন।

মৃত্যুবরণ করা দুজনের একজন সাতকানিয়ার উপজেলার মাদার্শা ইউনিয়নের মনসুর আলীর ছেলে মোহাম্মদ জাহাঙ্গীর (৩৬)। অপরজন লোহাগাড়া উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ সুখছড়ি চাম্বিপাড়ার মোহাম্মদ আলী ছেলে আলাউদ্দিন (৪০)।

একই গ্রামের সৌদি প্রবাসী আবু হানিফ জানান, শুক্রবার (১০ এপ্রিল) বিকেল ৩টার দিকে জাহাঙ্গীরের জ্বর-সর্দি ও কাশি দেখা দেয়। এরপর মদিনায় বাংলাদেশি মার্কেট থেকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আগে তার এই ধরনের কোন সমস্যা ছিল না বলেও জানান তিনি।

অন্যদিকে আলাউদ্দিনের ছোট ভাই মোহাম্মদ মনছুর আলম জানান, জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে আলাউদ্দিন মারা যান। বুধবার (৮ এপ্রিল) মদিনা মনোয়ারার পাশে সুকোলহুদা এলাকায় নিজ বাসায় তার মৃত্যু হয়। আলাউদ্দিন দীর্ঘদিন ধরে ডায়বেটিস রোগে ভুগছিলেন। তবে গত কয়েকদিন ধরে সর্দি, জ্বর ও কাশিতেও ভুগছিলেন তিনি। বুধবার সকালে হঠাৎ অতিমাত্রায় অসুস্থ হয়ে পড়লে তাকে তাৎক্ষণিক স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগের দিন মঙ্গলবার (৭ এপ্রিল) মদিনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পলিগ্রামের ফয়েজ উল্লাহর ছেলে মোহাম্মদ রহিম উল্লাহ।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!