বিভেদ ভুলে নেতাকর্মীদের নির্বাচনি প্রস্তুতি নেওয়ার আহ্বান আ জ ম নাছিরের

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘ডাক্তার মো. ইদ্রিস কমিশনারের মত নেতারা কিছু পাওয়ার আশায় রাজনীতি করেননি। দলের প্রতি ভালবাসা, নেতার প্রতি ভালবাসা সর্বোপরি জনগণের সেবা করার জন্য রাজনীতিতে নিজেকে নিবেদন করে গেছেন। আজকাল অনেককেই দেখা যায় পদ-পদবি, চেয়ার পাওয়ার লক্ষ্য নিয়ে রাজনীতি করতে। জনসমাজ থেকে বিচ্ছিন্ন থেকে কখনো নেতা হওয়া যায় না। কিন্তু দুঃখজনক হলেও সত্যি আমাদের প্রজন্ম-সমাজের মধ্যে এখনো এই বোধ আসেনি।’

চট্টগ্রাম নগরীর উত্তর হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ডা. মো ইদ্রিস কমিশনারের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা বুধবার (১৫ জুন) বিকালে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হালিশহর ‘কে’ ব্লক এলাকায় স্মরণসভার আয়োজন করে ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী প্রতিষ্ঠান।

আ জ ম নাছির বলেন, ‘আমরা নিজের ব্যক্তিস্বার্থকে রক্ষা করতে অন্যের কুৎসা করে বেড়াই। পরচর্চা পরসমালোচনা করে বেড়াই। নিজেরাই নিজেদের মধ্যে বিভ্রান্তির বেড়াজাল তৈরি করি। আর এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে পদল। নষ্ট হচ্ছে দলের ভাবমূর্তি। আগামী নির্বাচন অত্যন্ত কঠিন একটি নির্বাচন। এই নির্বাচনে জিততে হলে আমাদের নেতাকর্মীদেরকে সকল ধরনের অন্তর্কোদল, বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সেই লক্ষ্যে এখন থেকে প্রস্তুতি নিতে হবে।’

স্মরণ সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য সাইফুদ্দিন খালেদ ও সঞ্চালনায় ছিলেন উত্তর হালিশহর ওয়ার্ড সাধারণ সম্পাদক নাজিমুল ইসলাম।

সভায় আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা একেএম বেলায়েত হোসেন, চবি সাবেক রেজিস্ট্রার শাহ আলম, এরশাদুল আমিন, ফয়সাল আমিন, মো সাদিকুর রহৃান টিপু, মো জাকারিয়া ,জানে আলম, আবুল কাশেম, ইদ্রিস কমিশনারের ছেলে আশফাকুল আলম আশফাক, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, নাহিদুল ইসলাম মজুমদার, বেলাল মিয়া, জসিম উদ্দিন, ফরহাদ উদ্দিন জিতু, ফয়সাল বাদশা, আরাফাত হোসেন অন্তর, জসিম উদ্দিন, সুলতান আহমদ, মো আলাউদ্দিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!