বান্দরবানে রিসোর্ট কর্মীদের মারধরে ৩ পর্যটক আহত, ইভটিজিংয়ের অভিযোগ

বান্দরবানে রিসোর্ট মালিক ও পর্যটকের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন তিন পর্যটক। তিনজই ঢাকার শান্তিনগরের বাসিন্দা।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে পর্যটন স্পট নীলাচলের নীলাম্বরী রিসোর্ট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন তামান্না শরিফ (২৭), তানভির ইসলাম (২৮) ও মনোয়ারা বেগম (৫০)।

জানা গেছে, ঢাকার শান্তিবাগ ও মালিবাগ থেকে আত্মীয়-স্বজনসহ ১১ জনের একটি দল সেন্টমাটিন ও কক্সবাজার হয়ে বান্দরবানে বেড়াতে যান। শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে তারা নীলাচলে যান। সেখানে ঘুরতে ঘুরতে একপর্যায়ে বিকেল ৫টায় নীলাম্বরী রিসোর্টের সামনে গেলে রিসোর্টের ম্যানেজার ইভটিজিং করার অভিযোগ তুলে তাদের সঙ্গে ঝগড়া শুরু করেন। এক পর্যায়ে নীলাম্বরী রিসোর্টের ২০ থেকে ২৫ জন কর্মী মিলে ওই পর্যটকদের মারধর করেন। এতে তামান্না শরিফ, তানভির ইসলাম, মনোয়ারা বেগম গুরুতর আহত হন। পরে তারা টুরিস্ট পুলিশের সহায়তা নিয়ে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা নিতে যান।

জানা গেছে, নীলাম্বরী রিসোর্টের সামনে একটি ছেলে ও মেয়ে ছবি তুলছিল। এ নিয়ে পর্যটক ও হোটেল কর্তৃপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে মারামারি লেগে যায়। এরপর হোটেলপক্ষের লোকজন যাকেই কাছে পেয়েছে, তাকেই মারধর করেছে।

নীলাম্বরী রিসোর্টের স্বত্বাধিকারী সায়েদুর জানান, স্ত্রীকে নিয়ে রিসোর্টের বাইরে ছবি তুলছিলেন। এ সময় কিছু পর্যটক খুব বাজে মন্তব্য করে তাদের উদ্দেশ্যে। এ সময় বাজে মন্তব্যের কারণ জানতে চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে এক পর্যটক তাকে আঘাত করলে হোটেল কর্মচারীরা ক্ষিপ্ত হয়ে যায়।

এদিকে মারধরে আহত পর্যটকদের অভিযোগের ভিত্তিতে নীলাম্বরী রিসোর্টের স্বত্বাধিকারী সায়েদুরসহ চারজনকে আটক করেছে বান্দরবান সদর থানার পুলিশ। এই চারজনসহ অজ্ঞাতনামা ১০-১২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!