বাঘাইছড়িতে ব্রাশফায়ারে আহত ভোট কর্মকর্তার মৃত্যু

উপজেলা নির্বাচনের দায়িত্বপালন শেষে ফেরার পথে বাঘাইছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে আহত নিরু বিকাশ চাকমা (৫২) মারা গেছেন। ২১ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সোমবার (৮ এপ্রিল) রাত ১১টায় ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহত নিরু বিকাশ চাকমা বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

উল্লেখ্য, বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্বপালন শেষে ফেরার পথে সন্ত্রাসীরা দুটি চাঁন্দের গাড়িতে হামলা চালালে ঘটনাস্থলে ৭ জন নিহত হয় এবং ১৮ জন আহত হয়।

লাশ হস্তান্তর

রাঙামাটির বাঘাইছড়িতে ফ্রাশফায়ারে নিহত ভোট কর্মকর্তা নিরু বিকাশ চাকমার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
মঙ্গলবার (৯ এপ্রিল) বিকালে লাশ বাঘাইছড়িতে পৌঁছলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এহসানুল হক জিতু লাশটি গ্রহণ করেন। পরে পুলিশ ও বিজিবির পাহারায় লাশটি পরিবারের কাছে পৌঁছে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় জনসাধারণ। কাল (১০ এপ্রিল) বুধবার দুপুর এক টায় ধর্মীয় রীতি অনুযায়ী তার দাহক্রিয়া সম্পন্ন করা হবে।
এদিকে সহকর্মীর মৃত্যুর সংবাদ পাওয়ার পর স্কুলে নেমে আসে শোকের ছায়া। শিক্ষক-শিক্ষার্থীরা সকাল থেকেই কালো ব্যাজ এবং পাঠদান স্থগিত করে।
উল্লেখ্য, সম্প্রতি বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্বপালন শেষে ফেরার পথে সন্ত্রাসীরা দুটি চাঁন্দের গাড়িতে হামলা চালালে ঘটনাস্থলে ৭ জন নিহত হয় এবং ১৮ জন আহত হয়। আহতদের মধ্যে নিরু বিকাশ চাকমাও ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!