বাঁশখালীতে মাদ্রাসা ছাত্রীকে ‘ধর্ষণ’, শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের বাঁশখালীতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. জমির উদ্দিন (২৬) নামের এক মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় জঙ্গল জলদীর ঝাড়কাটা শাহ ওয়ালিউল্লাহ নুরানী মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই শিক্ষক পৌরসভার উত্তর জলদী ভাদালিয়া গ্রামের লেদু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে বলে জানা গেছে।

থানা পুলিশ জানায়, মাদ্রাসাটিতে পড়ালেখা করতেন ১২ বছরের ওই ছাত্রী। ফেব্রুয়ারির প্রথম দিকে শিক্ষক জমির উদ্দিন ওই ছাত্রীকে চা আনতে হবে বলে মাদ্রাসায় রেখে দেয়। এক পর্যায়ে তাকে মাদ্রাসায় ধর্ষণ করে ওই শিক্ষক। বিষয়টি বাবা-মাকে না জানানোর ধর্মীয় নানা বিধি-বিধান রয়েছে বলে ধর্মীয় ফতোয়া শিখায় ধর্ষিতাকে। এর পরে আরও কয়েকবার ধর্ষণ করে। ধর্মীয় ভয়ে শিশুটি তার বাবা-মাকে বিষয়টি জানায় নি।

সর্বশেষ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) আবারও ধর্ষণের চেষ্টা করলে ছাত্রীটি বিরক্তবোধ করে বাড়িতে গিয়ে বাবা-মা’কে জানায়। বুধবার (২৬ ফেব্রুয়ারি) তার বাবা-মা বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ওই শিক্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। পরে ধর্ষিতার বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বাঁশখালী থানার উপ-পরিদর্শক দীপক কুমার সিংহ বলেন, ‘গ্রেপ্তারের পর ওই শিক্ষক স্বীকার করেছে সে ওই ছাত্রীকে তিনবার ধর্ষণ করেছে। আগামীকাল ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হবে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!