বলিরহাটে অন্ত:সত্ত্বা নারীর অস্বাভাবিক মৃত্যু, স্বামী গ্রেপ্তার

চট্টগ্রামের বাকলিয়ায় দুই মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত স্ত্রী জোবাইদা বেগম (২২) একজন তৈরি পোশাক শিল্পের শ্রমিক বলে পুলিশ সূত্রে জানা গেছে।

নিহত জোবাইদার স্বামীর নাম আবসার (২৮)। স্বামী-স্ত্রী বাকলিয়া থানার বলিরহাট শুক্কুর সওদাগর কলোনির ভাড়া বাড়িতে থাকতেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) গভীর রাতে বাকলিয়া ওই বাড়ি থেকে জোবাইদার লাশ উদ্ধার করে পুলিশ। গত দুইদিনে বাকলিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার দ্বিতীয় ঘটনা এটি।

জোবাইদা ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন বলে আফসার দাবি করলেও জোবাইদার পিতা গোলাম মোস্তফার দাবি জোবাইদাকে খুন করা হয়েছে। জোবাইদার বাবার অভিযোগের প্রেক্ষিতে আবসারকে আটক করেছে পুলিশ।

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) রাইসুল ইসলাম জানিয়েছেন, জোবাইদার স্বামী আবসার একজন অটোরিকশা চালক। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পান আবসার তার প্রতিবেশিদের সহযোগিতায় স্ত্রীকে এম্বুলেন্সে করে মেডিকেল নিয়ে যাচ্ছেন। পরে পুলিশসহ জোবাইদাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, জোবাইদার বাবা বাদী হয়ে মেয়ের জামাই আবসারের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় আবসারকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মঈন উদ্দিন।

এর আগে বুধবার (২২ এপ্রিল) সকালে বাকলিয়া থানার বলিরহাট বড় কবরস্থান এলাকায় নিজ বাসায় স্বামীর হাতে খুন হন জোসনা বেগম লিজা (৪২) নামে এক গৃহিণী। পরদিন লিজার স্বামী মো. মুসাকে(৫০) গ্রেপ্তার করে বাকলিয়া থানা পুলিশ।

এআরটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!