ফেসবুকে অস্ত্রসহ ছবি দিয়ে ‘বুকের পাটা’ দেখতে চাইলেন চট্টগ্রামের যুবক

অস্ত্রসহ নিজের ছবি ও হুমকি দিয়ে ফেসবুকে পোস্ট করে এখন নিজেই পালিয়ে বেড়াচ্ছে চট্টগ্রামের সীতাকুণ্ডের এক যুবক। এভাবে প্রকাশ্যে হুমকি দেওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুই কাঁধে দুটি অস্ত্রসহ নিজের ছবি দিয়ে ফেসবুকে ওই যুবক লিখেন— ‘আমরা শেখ হাসিনার সৈনিক, অস্ত্র জমা দিয়েছি, ট্রেনিং জমা দেই নাই। ১১ তারিখ দেখিয়ে দেব, কার বুকের পাটা আছে।’

জানা গেছে, ওই যুবক সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড়আমতল বাংলাবাজার এলাকার জানে আলম ওরফে জানু ড্রাইভারের ছেলে মো. জাহেদ (২৭)।

ফেসবুকে পোস্টটি প্রকাশিত হওয়ার পর করিম নামের এক ব্যক্তি সেখানে মন্তব্য করেন— ওই অস্ত্র দিয়ে দখল করা হবে ভোট কেন্দ্র। অনেকে আবার ক্ষুব্ধ প্রতিক্রিয়াও জানান সেখানে।

পরে বিষয়টি পুলিশের নজরে আসার পর তারা ওই যুবককে শনাক্ত করার কাজ শুরু করে। তবে এর পরপরই ওই যুবক তার ফেসবুক একাউন্ট থেকে পোস্টটি মুছে ফেলেন।

আগামী ১১ নভেম্বর সীতাকুণ্ডে ইউপি নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। এই নির্বাচনের মাত্র কয়েকদিন আগে প্রকাশ্যে দুটি অস্ত্র দেখিয়ে হুমকি দেওয়ার ঘটনায় অন্যান্য প্রার্থী ও ভোটারদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!