ফিল্মি স্টাইলে অপহৃত পরীক্ষার্থী ৪ ঘন্টা পর উদ্ধার, আটক-১

ফিল্মি স্টাইলে অপহৃত পরীক্ষার্থী ৪ ঘন্টা পর উদ্ধার, আটক-১ 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ায় আলিম পরীক্ষার্থী এক মাদ্রাসা ছাত্রীকে ফিল্মি কায়দায় অপহরণের ৪ঘন্টা পর জনতার সহায়তায় উদ্ধার করেছে পুলিশ। অপহরণের শিকার ছাত্রী পরীক্ষা দিতে পারেনি। অপহরণের সহায়তার অভিযোগে জনতা একজনকে আটক করলেও অপহরণকারী দলের মূলহোতাসহ ৬-৭জন পালিয়ে গেছে। মঙ্গলবার ১১ এপ্রিল সকাল ৯টায় পরীক্ষা দিতে যাওয়ার পথে অপহরণের শিকার হয় মাদ্রাসা ছাত্রী। এদিন দুপুর ১টায় উদ্ধার হওয়া ছাত্রী পুলিশ হেফাজতে রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দক্ষিণ ঘুনিয়ার হাজি পাড়ার নিজ বাড়ি থেকে মাদ্রাসা ছাত্রী (সংযত কারণে নাম প্রকাশ করা হলো না) বের হয় সাহারবিল কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়ার উদ্দেশ্যে। সকাল ৯টায় স্থানীয় একটি মাদ্রাসার সামনে পৌছলে হঠাৎ একটি ম্যাজিক গাড়ি আসে। ওই গাড়ি থেকে আবদুল্লাহ ও রুবেলসহ ৬-৭জন দুর্বৃত্ত হঠাৎ নেমে জোরপূর্বক মাদ্রাসা ছাত্রীকে গাড়িতে তুলে নিয়ে যায়। এঘটনা জানার পর আত্মীয়রা পুলিশে খবর দেয়ার পাশাপাশি নিজেরা খোঁজ নিতে থাকে অপহৃত ছাত্রীর। অপহরণের ৪ঘন্টা পর দুপুর ১টার দিকে চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ এলাকায় গাড়িটি পৌছলে মুখ বাঁধা মহিলা দেখে স্থানীয় জনতার সন্দেহ জাগে। এতে লোকজন এগিয়ে আসলে অপহরণকারীরা ছাত্রীকে রেখে পালিয়ে যায়। পরে থানার এসআই মাহাবুবুর রহমানের নেতৃত্বে পুলিশ ফোর্স ওই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এদিকে, মাদ্রাসা ছাত্রী অপহরণের সহায়তার অভিযোগে ওসমান নামের এক যুবককে ফাঁসিয়াখালীর লোকজন পাকড়াও করেছে বলে ওই এলাকার মেম্বার ও লোকজন জানায়।
থানার এসআই মাহাবুবুর রহমানও একজনকে লোককে আটক করে রাখার ঘটনা তাকে অবহিত করেছেন বলে নিশ্চিত করেছেন। তিনি ওই স্থানে গিয়ে আটক ব্যক্তিকে থানায় নিয়ে আসবেন বলেও জানান।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, জনতার সহায়তায় পুলিশ এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে। এব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!