পেকুয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

কক্সবাজারের পেকুয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে জেসমিন আক্তার (৩৮) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১টায় বারবাকিয়া ইউনিয়নের পূর্ব জালিয়াকাটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জেসমিন আক্তার রাজাখালী ইউনিয়নের বামলুপাড়া গ্রামের রবিউব আলমের স্ত্রী বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, রবিউল আলম ও তার স্ত্রী জেসমিন আক্তার ২ মাস আগে থেকে বারবাকিয়া ইউনিয়নের পূর্ব জালিয়াকাটা গ্রামে রুহুল আমিনের ভাড়া বাসায় থাকত। সকালে তুচ্ছ বিষয় নিয়ে রবিউল আলম স্ত্রী জেসমিকে মারধর করে। দুপুরে রবিউল আলম একটি বৈদ্যুতিক পাকা মেরামত করতে বাড়ি থেকে পেকুয়া বাজারের উদ্দেশ্যে গেলে স্ত্রী ঘরের তীরে গলায় ওড়না প্যাচিয়ে আত্মহত্যা করে। জেসমিন আক্তারের পিতার বাড়ি কক্সবাজেরর উখিয়া উপজেলার পশ্চিম মরিচ্যা এলাকায়। তবে তার পিতার নাম জানা যায়নি। রবিউল আলম রাজাখালী ইউনিয়নের বামলুর পাড়া এলাকার নজির আহমদের ছেলে।

পেকুয়া থানার এসআই আব্দুল মালেক জানান, ঝুলন্তবস্থায় গৃহবধূকে উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখানে পৌঁছার আগে তার মৃত্যু হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।’

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মনির উল্লাহ বলেন ‘হাসপাতালে আসার আগেই ওই গৃহবধূর মৃত্যু হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!