পেকুয়ায় সাংবাদিকদের সাথে লাইফ কেয়ার হসপিটাল কর্তৃপক্ষের মতবিনিময়

পেকুয়ায় সাংবাদিকদের সাথে লাইফ কেয়ার হসপিটাল কর্তৃপক্ষের মতবিনিময় 1ইমরান হোসাইন, পেকুয়া : পেকুয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে উদ্বোধনের অপেক্ষায় থাকা লাইফ কেয়ার হসপিটাল কর্তৃপক্ষ।

শনিবার বিকালে পশ্চিম চৌমহনীস্থ হাজ্বি বদিউল আলম কমপ্লেক্সের হাসপিটালের নিজস্ব হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

পেকুয়া, চকরিয়া, কুতুবদিয়া আর বাঁশখালীসহ আশেপাশের এলাকার মানুষকে সেবাপ্রদানে পেকুয়ার কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক দিদারুল ইসলাম, পরিচালক হাসান শরীফ, হাজ্বি বদিউল আলম ও ডাক্তার মনোয়ার।
এসময় ব্যবস্থাপনা পরিচালক দিদারুল ইসলাম বলেন, পেকুয়ার অনেক হাসপাতালের পাশাপাশি পেকুয়াসহ আশেপাশের এলাকাবাসীর জন্য উন্নত চিকিৎসার অন্বেষায় পেকুয়া লাইফ কেয়ার হসপিটাল সেবার অঙ্গিকার নিয়ে আগামী ১৭ এপ্রিল থেকে চিকিৎসা সেবার কার্যক্রম শুরু করবে। সেবায় অগ্রাধীকার দেয়া হবে গরীব দুঃখী মেহনতি মানুষদের। আর্থিক বিষয়ের চেয়ে সেবাই হবে লাইফ কেয়ারের মূলমন্ত্র। উন্নত ল্যাবরেটরী ও দক্ষ টেকনেশিয়ান দিয়ে রোগিদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। সব সময় ৫জন ডাক্তারের চিকিৎসা সেবার পাশাপাশি বিশেষজ্ঞ ডাক্তারও পাওয়া যাবে সবসময়। চিকিৎসার জন্য পেকুয়াসহ আশেপাশের এলাকাবাসীকে চকরিয়া-কক্সবাজার ও চট্রগ্রামে যেতে হবেনা। উন্নত সেবা আমরা দিব। সাংবাদিক ও তাদের পরিবারের জন্যও রয়েছে বিশেষ সুযোগ সুবিধা। এ সময় বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তারা। এ মতবিনিময় সভায় পেকুয়া উপজেলার সকল কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!