পেকুয়ায় জাহাঙ্গীর আলমের মুক্তির দাবীতে মিছিল

পেকুয়ায় জাহাঙ্গীর আলমের মুক্তির দাবীতে মিছিল 1নিজস্ব প্রতিনিধি, পেকুয়া : উপজেলা যুবলীগের সভাপতি জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম ও তার তিন ভাইয়ের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭আগষ্ট) বিকালে ৩টার দিকে আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, সৈনিকলীগ, তাঁতীলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয়রা নারীরাও এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন। ধারাবাহিক আন্দোলনের অংশ হিসাবে আয়োজিত মিছিলটি পেকুয়া সদরের চৌমহুনীস্থ জাহাঙ্গীর আলমের বাড়ি হতে উপজেলা পরিষদ গেইটসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে জাহাঙ্গীর আলম ও তার ভাইদের মুক্তি দাবী করে স্লোগান দেয়া হয়। মিছিল শেষে চৌমহুনী চৌরাস্তা মোড়ে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

পেকুয়া সদর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলী হোসেনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক জায়েদ মোর্শেদ, পেকুয়া সদর ৪নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মো: কাইছার, তাঁতীলীগের সদস্য সচিব মো: ইসমাঈল, উপজেলা যুবলীগ নেতা রেজাউল করিম, আজগর আলী, ইউপি সদস্য আবু ওমর, হেলাল উদ্দিন (পিচ্ছি হেলাল), পেকুয়া সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, টইটং ইউনিয়ন যুবলীগের সভাপতি এনামুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মো: বাচ্চু মিয়া, উজানটিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন, টইটং ইউনিয়ন সৈনিকলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম, যুবলীগ নেতা মো. আনসার উদ্দিন, মো. জয়নাল, সাবেক ছাত্রলীগ নেতা বেলাল উদ্দিন মিয়াজি, মো. কাইয়ুম, আতিকুর রহমান, বেলাল উদ্দিন (টুপি বেলাল), ছাত্রলীগ নেতা জয়নাল আবদীন ও আপেল প্রমুখ।

সমাবেশে বক্তরা বলেন, জাহাঙ্গীর আলম ও তার পরিবার পেকুয়ার আওয়ামীলীগের শক্তি। কিন্তু তারা গভীর ষড়যন্ত্রের শিকার। তাদেরকে ষড়যন্ত্রমূলক ভাবে আটক করে মামলা দেওয়া হয়েছে। আমরা তাদের দ্রুত মুক্তিসহ মিথ্যা মামলা প্রত্যাহার দাবী করছি। নয়তো এ আন্দোলন আরো তীব্রতর হয়ে গণ-আন্দোলনে পরিণত হবে।

উল্লেখ্য গত ১৩ আগষ্ট সকালে জাহাঙ্গী আলম ও তার অপর তিন ভাইকে অস্ত্রসহ আটক করে র‌্যাব।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!