পেকুয়ায় চোখে মরিচগুড়ো ছুড়ে শিক্ষকের ব্যাগ ছিনতাই

কক্সবাজারের পেকুয়ায় চোখে মরিচগুড়ো ছুড়ে এক শিক্ষকের কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। তিনি পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার (৭ অক্টোবর) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, হরিনাফাঁড়ি মাহমুদুল করিম চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহাম্মদ ইসমাইল হোসেন (৪৮) স্কুল থেকে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এলাকার এবিসি সড়কের রফিকের বাড়ি সংলগ্ন স্থানে পৌঁছলে দুইজন মোটরসাইকেল আরোহী শিক্ষকের চোখে মরিচের গুড়ো ছুড়ে। এ সময় তার কাছ থেকে টাকাভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

শিক্ষক ইসমাইল হোসেন জানান, সকালে বিদ্যালয়ের আঙ্গিনায় কিছু গাছের চারা রোপন করতে গিয়েছিলাম। এবিসি সড়কে পৌঁছলে মোটরসাইকেল আরোহীসহ তিনজন লোক আমাকে চোখে মরিচের গুড়ো ছুড়ে দিয়ে ব্যাগ ছিনিয়ে নেয়। ডাকাত ডাকাত বলে চিৎকার করলে কয়েকজন প্রত্যক্ষদর্শী এগিয়ে আসেন। এ সময় ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়।

তিনি আরো জানান, ‘প্রতিদিন ব্যাগে ল্যাপটপ নিয়ে বিদ্যালয়ে যাই। কিন্তু আজকে ল্যাপটপ নিয়ে যাইনি। ছিনতাইকারীরা ল্যাপটপ ভেবে ব্যাগটা ছিনিয়ে নিয়েছে। ব্যাগে ৫ হাজার টাকা, আইডি কার্ডের ফটোকপি ও বিদ্যালয়ের কিছু প্রয়োজনীয় কাগছ ছিল।’

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম জানায়, ‘এ ঘটনা এখনো আমার কানে আসেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেব।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!