পুলিশ র‌্যাবে একদিনেই ২৭ জনের শরীরে করোনাভাইরাস

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ২৭ জন পুলিশ ও বিশেষায়িত বাহিনীর সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। চট্টগ্রামের করোনার প্রধান দুটি পরীক্ষাগারের সর্বশেষ নমুনা পরীক্ষায় তাদের সবারই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

শুক্রবার (২৯ মে) রাতে চট্টগ্রামে প্রধান দুটি ল্যাব সীতাকুণ্ডের বিআইটিআইডি ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাব থেকে আসা রিপোর্ট পর্যালোচনায় দেখা গেছে, চট্টগ্রাম নগর পুলিশে মোট ১১ জন, র‌্যাব-৭ এর মোট ১০ জন এবং হালিশহর জেলা পুলিশ লাইনে করোনা আক্রান্ত হয়েছেন মোট পাঁচজন।

চট্টগ্রাম নগর পুলিশে মোট ১১ জন সদস্য করোনায় আক্রান্ত হলেন। এদের বয়স যথাক্রমে ৩১, ৪৪, ৪০, ২৬, ২২ ও ৪২। এছাড়া রয়েছেন ৩৫ বছর বয়সী তিন জন এবং ২৩ বছর বয়সী দুজন পুলিশ সদস্য।

হালিশহর জেলা পুলিশ লাইনে আক্রান্ত হয়েছেন মোট পাঁচজন। এদের মধ্যে ২৩ বছর বয়সী দুজন। অন্যদের বয়স ২৪, ৫৮ ও ৩৫।

বিশেষায়িত বাহিনী র‌্যাব-৭ এর মোট ১০ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে রয়েছেন ৩৫ বছর বয়সী দুজন। এছাড়া বাকিদের বয়স ৫২, ৩৮, ৪২, ৫৫, ২৬, ৩৭, ৩০ ও ৩২।

এছাড়া সরকারের একটি গোয়েন্দা সংস্থার জিইসি সার্কেলে কর্মরত ৩৫ বছর বয়সী এক সদস্যও করোনায় আক্রান্ত হয়েছেন।

এর আগে বৃহস্পতিবারও (২৯ মে) চট্টগ্রাম নগর পুলিশে একইসঙ্গে আক্রান্ত হন ১৮ জন সদস্য। এদের বয়স যথাক্রমে ২৯, ৬২, ২০, ২৩, ৩৫, ৪৩, ৩৮, ৩৪, ২৮, ৩১, ৪৪ ও ৩৫। এছাড়া রয়েছেন ৪৬ বছর বয়সী দুজন, ২৩ বছর বয়সী দুজন, ২৪ বছর বয়সী তিনজন, ৩০ বছর বয়সী দুজন পুলিশ সদস্য।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!