পাহাড়তলীতে থানার সামনেই জবাই করে হত্যা, ৩ জন আটক

পারিবারিক বিরোধের জের ধরে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার সামনে সৎ ভাইয়ের ছুরিতে জবাই করে হত্যা করা হয়েছে কায়সার নামে এক যুবককে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ১১ টার দিকে এ খুনের ঘটনা ঘটেছে। এর আগে দুই পরিবারের মধ্যে দিনভর ঝগড়া হয়েছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১০ জনের একদল কিশোর কায়সারকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় সাগর (২০) নামের একজনকে জনতা আটক করে গলধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

নিহত কাউসার স্থানীয় বাসিন্দা ও রেলওয়ের সাবেক কর্মচারী জমির আহমদের দ্বিতীয় স্ত্রীর সন্তান বলে জানা গেছে। তিনি পাহাড়তলী থানার সামনে দুলালাবাদ এলকায় চায়ের দোকান করতেন।

নিহত কায়সারের পরিবারের সদস্যরা জানান, সাজ্জাদ হোসেন যুবলীগের নাম ব্যবহার করে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। এর আগে ২৭ মার্চ আমাদের অপর ভাই মাইনুদ্দিন উজ্জলকে ছুরিকাঘাত করা হয়েছি।

এদিকে ঘটনার পরপরই পাহাড়তলী থানা পুলিশ সাগরসহ ৩ জনকে আটক করেছে।

এ ব্যাপারে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম হোসেন বলেন, ‘পারিবারিক জায়গা সম্পদ নিয়ে সৎ ভাই বোনদের বিরোধের কারণে দুই পরিবারে ঝগড়ার মধ্যে বড় ভাইয়ের ছুরিকাঘাতে সৎ ভাই খুন হয়েছে। দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে থানায় বৈঠব বরে মীমাংসার চেষ্টা করেছে পুলিশ। হত্যাকাণ্ডে পরপরই বড় পরিবারের ৩ ভাইকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে।’

জেএস/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!