পাঁচলাইশে মাদক ও গুজব ঠেকাতে সিসি ক্যামেরা

মাদক ও গুজব ঠেকাতে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানা মোহাম্মদপুর এলাকায় সিসিটিভি ক্যামেরা স্থাপন উদ্বোধন করেছেন পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া। এ সময় ১১টি সিসিটিভি ক্যামেরা ওয়ার্ডের বিভিন্ন পয়েন্টে বসানো হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) রাত আটটার দিকে স্থানীয় দুর্বার ক্লাবের উদ্যোগে এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ার্ড কাউান্সল জেসমিন পারভেন জেসি, পাঁচলাইশ থানার ওসি তদন্ত শাহাদাত হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ওসি আবুল কাশে ভূঁইয়া বলেন, দেশে সাম্প্রতিক সময়ে ছেলেধরা গুজবে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে একটি চক্র সক্রিয় হয়ে উঠেছে। যে কোনো ধরনের গুজব মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে। এই গুজবে আতঙ্কিত না হয়ে পুলিশকে জানানোর অনুরোধ করছি। এছাড়া স্থানীয়রা এ বিষয়ে ডোর টু ডোর জনগণকে সচেতন করার জন্য পরামর্শ দেন ওসি।

কাউন্সিলর জেসমিন পারভিন জেসি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ঈর্ষান্বিত হয়ে গোপনে গুজব ছড়িয়ে একটি চক্র সক্রিয় হয়েছে উঠেছে। এ ধরনের গুজব কান না দিয়ে সকলকে এ ব্যাপারে সচেতন হওয়ার আহ্বান জানান।

এতে উপস্থিত ছিলেন মোহাম্মদপুর ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাবেক মহানগর ছাত্রলীগ নেতা তোসাদ্দেক নুর চৌধুরী তপু, ছাত্রলীগ নেতা সোহেল বড়ুয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!