পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না এসএসসি পরীক্ষার্থী আরকানের

চট্টগ্রামের বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নের গন্ডামারা সেতুতে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ হারিয়েছে এক এসএসসি পরীক্ষার্থী।

বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা ৩টায় সিএনজি অটোরিকশাকে ট্রাক চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকশা চালক এবং তিন পরীক্ষার্থী আহত হয়েছে।

নিহত পরীক্ষার্থীর নাম আরকান ইসলাম (১৬)। সে গন্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জাকের আহমদের ছেলে এবং গন্ডামারা আনোয়ারা বেগম স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী।

দুর্ঘটনায় আহতরা হলো এসএসসি পরীক্ষার্থী উম্মে হাবিবা (১৬), হাবিবা বিনতে নুরী (১৬), মিফতাউল জান্নাত জেনি (১৬) এবং সিএনজি অটোরিকশা চালক রিদুয়ানুল হক (২২)। তাদের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গন্ডামারার ঝুঁকিপূর্ণ সেতুতে চালবোঝাই (চট্রমেট্রো-ড ১১-০৩০৭) একটি ট্রাক ওঠার সময় পেছনে ছিল সিএনজি অটোরিকশাটি। এক পর্যায়ে ট্রাকটি ওপরে উঠতে না পেরে পেছনে নেমে গেলে সিএনজি অটোরিকশাকে চাপা দিয়ে উল্টে ৪০ ফুট নিচে খাদে পড়ে যায়। এ সময় চাপা পড়ে আরকানের মৃত্যু হয়।

বাঁশখালী থানার এসআই মো. কায়কোবাদ বলেন, ‘সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গাড়ি দুটি জব্দ করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!