পটিয়ায় লকার থেকে একে একে বেরোল ১৩০০ ইয়াবা

চট্টগ্রামের পটিয়ার হাইদগাঁও ইউনিয়নে অভিযান চালিয়ে সাইফুল ইসলাম (২৪) নামে এক যুবককে আটক করেছে পটিয়া থানা পুলিশ। ১৭ জুন (সোমবার) রাত পৌনে ১০টায় তল্লাশি চালিয়ে আটক ওই যুবকের বাসা থেকে এক হাজার ৩০০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রি থেকে পাওয়া ২০ হাজার ৩৯০ টাকা জব্দ করা হয়।

পুলিশ জানায়, দুই বছরের বেশি সময় ধরে সাইফুল ইসলাম ইয়াবা ব্যবসায়ের সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বাসার ওয়ার্ডরোবের লকার থেকে এক হাজার ৩০০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির ২০ হাজার ৩৯০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে পুলিশের জিজ্ঞাসাবাদে সাইফুল ইসলাম স্বীকার করেন, দুই বছরের বেশি সময় ধরে তিনি এ ব্যবসার সঙ্গে জড়িত। পরিবারে বৃদ্ধ বাবা-মা আর বড় ভাই ছাড়া কেউ নেই। বছরখানেক ধরে বড় ভাই দেশের বাইরে রয়েছে। স্বাচ্ছন্দ্যে জীবন যাপনের তাগিদেই এমন অপরাধমূলক কর্মকাণ্ডে পা বাড়ান তিনি।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘সোর্সের মাধ্যমে তাকে নজরদারিতে রাখার পর সোমবার রাতে ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকাসহ তাকে আটক করতে পেরেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তেমন একটা পড়াশোনা না করায় স্বাচ্ছন্দ্যে জীবন যাপনের জন্যই এ পথে আসা। তবে এর আগে তার নামে কোনো মামলা ছিল না।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!