ধর্ষণের মামলা থেকে রেহাই পেলেন নেইমার

সম্প্রতি আপোষে ধর্ষণের মামলা থেকে রেহাই পেয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। আরেক ফুটবল সুপারস্টার নেইমারের ভাগ্যও সুপ্রসন্ন। ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পাচ্ছেন নেইমার।

ব্রাজিলের আইনি সংস্থা এবং পুলিশ এই ঘটনার তদন্ত করেছে প্রায় এক মাস ধরে। তবে শেষ পর্যন্ত নেইমারের বিপক্ষে ধর্ষণের কোনো তথ্য প্রমাণ পাননি। আর তাই তো এই অভিযোগ থেকে মুক্তি পেতে চলেছেন পিএসজি তারকা। মঙ্গলবার সংবাদ সম্মেলন করবেন তদন্তকারী ব্রাজিলিয়ান পুলিশ।

যদিও নেইমারের বিরুদ্ধে দুই মাস আগে দায়ের করা অভিযোগ তুলে নিতে নারাজ ধর্ষণের শিকার ব্রাজিলীয় মডেল নাজিলা ত্রিনদাদ। ব্রাজিল সুপারস্টার বলেছিলেন, যা হয়েছে দুজনের সম্মতিতে। কিন্তু নাজিলা সেই বক্তব্য মানতে রাজী নন। তিনি বলেছেন, সুবিচারের জন্য তার লড়াই চালিয়ে যাবেন।

ব্রাজিলিয়ান এই নারী অভিযোগ করেন মে মাসে প্যারিসের এক হোটেলে নেইমার তাকে ধর্ষণ করেন। তবে প্রথম থেকেই এই অভিযোগ অস্বীকার করে আসছেন সাবেক বার্সেলোনা তারকা।

পুলিশের তদন্ত প্রতিবেদনে নেইমারের বিপক্ষে কোনো তথ্য প্রমাণ না পাওয়ার ব্যাপারে অভিযোগকারী নারী বলেন, ‘পুলিশ আর বিচারক সবাইকে নেইমারের লোকজনেরা টাকা দিয়ে কিনে নিয়েছে। এটা পরিষ্কার বোঝা যাচ্ছে। আমি তো পাগল নই, আমি সবই বুঝতে পারছি।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!