ত্রাণ চাইতে গিয়ে মার খেলেন বৃদ্ধা, অভিযোগ মহিলা মেম্বারের বিরুদ্ধে

চট্টগ্রামের আনোয়ারায় ত্রাণ চাইতে গিয়ে বৈরাগ ইউনিয়নের মহিলা মেম্বার কুনছুমা আকতারের স্বামী আবদুল আজিজের থাপ্পড় খেলেন কুনছুমা বেগম নামের এক বৃদ্ধা।

শনিবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলার বৈরাগ ইউনিয়নের আমান উল্লাহপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মহিলা ইউপি সদস্য ও তার স্বামীর বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ওই বৃদ্ধা।

বৃদ্ধা কুনছুমা বেগম জানান, করোনা ভাইরাসে চরম অর্থসংকটের মধ্যে জীবনযাপন করছেন কুনছুমা। এ পর্যন্ত কোনো সাহায্য সহযোগিতা না পেয়ে চরম মানবেতর জীবনযাপন করছেন তিনি। এমতাবস্থায় বাধ্য হয়ে ত্রাণের জন্য যান স্থানীয় মহিলা মেম্বারের কাছে। সেখানে গিয়ে দেখেন আরও অনেক লোক ত্রাণের জন্য অপেক্ষা করছেন। তিনিও দীর্ঘক্ষণ অপেক্ষা করে ত্রাণ না পেয়ে তালিকায় নাম নেই কেন জানতে চান ইউপি মেম্বারের কাছে। এ সময় চরম রেগে গিয়ে মহিলা মেম্বারের স্বামী বৃদ্ধাকে চড়-থাপ্পড় মেরে বের করে দেন।

অভিযুক্ত মহিলা মেম্বার কুনছুমা আকতার বলেন, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ত্রাণ দেওয়া হচ্ছে। এ সময় এ বৃদ্ধা এসে ত্রাণের জন্য আমার সাথে রাগারাগী করতে থাকেন। এ পর্যন্ত বৃদ্ধাকে ২ বার ত্রাণ দেওয়া হয়েছে। তাকে বহুবার শান্ত করার চেষ্টা করি এবং বলি আগামীবার আসলে আপনাকে আবার ত্রাণ দেওয়া হবে। কোনভাবে উনি এটা বুঝতে চাচ্ছে না। এটাও বলি ১১ জনের ত্রাণ কমিটি হয়েছে এদের সঙ্গে যোগাযোগ করেন। উনি ক্ষোভে গিয়ে আমাকে অশ্লীল ভাষায় গালি দিতে থাকে। তখন আমার স্বামী এসে তাকে একটি থাপ্পড় মারে।

আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক খুরশীদ আলম বলেন, ত্রাণ চাইতে গিয়ে মারধরের ঘটনায় থানায় একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!