টেকনাফে রোহিঙ্গা ডাকাত দলের হামলায় ৩ জন গুলিবিদ্ধ

টেকনাফে রোহিঙ্গা ডাকাত দলের হামলায় ৩ জন গুলিবিদ্ধ 1গিয়াস উদ্দিন ভুলু,টেকনাফ : টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে নির্বিচার গুলি চালিয়েছে একটি অস্ত্রধারী ডাকাত দল। এই ঘটনায় একই পরিবারের ৩ জন গুলিবিদ্ধ হয়েছে। ক্যাম্পের আইনশৃংখলা বাহিনী তাদের উদ্ধার করে স্থানীয় একটি এনজিও হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেছে।
আহতরা হচ্ছে নয়াপাড়া শরনার্থী ক্যাম্পের আই ব্লকের ৫৫৮ নং শেডের ১ নং রুমের বাসিন্দা মোঃ হোছনের পুত্র আজিজুল হক (৪৫), তার স্ত্রী তৈয়ুবা খাতুন (৩৫) ও ছেলে হোসেন জোহার (১৪)। ৫ নভেম্বর রবিবার সন্ধ্যা ৬ টার দিকে এই ঘটনা ঘটে।
নয়াপাড়া ক্যাম্পের পুলিশ ইনচার্জ রিদুয়ান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ৩ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক এবং কোমর, বুকে ও ডান হাতে গুলি লেগেছে।
নয়াপাড়া ক্যাম্প ইনচার্জ শামীম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দারা জানান, গত ৩০ অক্টোবর গুলিবিদ্ধ আজিজসহ ক্যাম্পের বাসিন্দারা জিয়াউর রহমান নামে এক ডাকাতকে আটক করে আইনশৃংখলা বাহিনীর হাতে তুলে দেয়ার অভিযোগ এনে প্রতিশোধ নিতে আজিজ ও তার পরিবারের উপর এই হামলা হয়েছে বলে ধারনা করছেন তারা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!