জীবাণুনাশক টানেল হয়ে জমিয়াতুল ফালাহ মসজিদে প্রবেশ করবে মুসল্লিরা

চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে মুসল্লিদের জন্য জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারাপরিদর্শক আজিজুর রহমান আজিজের উদ্যোগে এ টানেলটি স্থাপিত হয়।

এটি উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

মঙ্গলবার (১৯ মে) বিকেলে মসজিদ কমিটির সভাপতি ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলমের কাছে এ টানেলটি হস্তান্তর করা হয়।

এ সময় রেজাউল করিম চৌধুরী সাংবাদিকদের বলেন, ‘দেশ, জনপদ আজ করোনা ভয়াবহতায় হুমকির মুখে। মানুষের সচেতনতা বৃদ্ধিতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের দলীয় সংগঠকরা নিরলসভাবে পরিশ্রমের পাশাপাশি নানা উদ্যোগ নিচ্ছে। আজিজুর রহমান আজিজও মহামারীর শুরু থেকেই চট্টগ্রাম শহরে জনসেবামূলক কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি জমিয়াতুল ফালাহ মসজিদে জীবাণুনাশ টানেল বসানোর উদ্যোগ গ্রহণ করেছেন। যার মাধ্যমে জনগণ উপকৃত হবে।’

এ বিষয়ে আজিজুর রহমান আজিজ বলেন, ‘হাজার হাজার মানুষের সমাগমে জুমার নামাজ অনুষ্ঠিত হয় জমিয়াতুল ফালাহ জামে মসজিদে। আমি নিজে এই মসজিদের একজন মুসল্লি। তাই মসজিদে আসা মুসল্লিদের সুরক্ষার কথা চিন্তা করে এখানে জীবাণুনাশ টানেল স্থাপনের উদ্যোগ নিয়েছি।’

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক আলম, ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ, যুবলীগ নেতা মনির উদ্দিন, সৈয়দ শওকত, খুলশি থানা সেচ্ছাসেবকলীগ নেতা জামশেদ, ওমরগণি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইলিয়াস প্রমুখ।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!