জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বন্দর এলাকায় বিক্ষোভ

জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রাম নগরীর বন্দর পোর্ট কলোনিতে বিক্ষোভ সমাবেশ করেছে যুবলীগ।

কেন্দ্রীয় কমিটির কর্মর্সচি হিসেবে শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে দেবাশীষ পাল দেবু বলেন, ‘বিএনপি-জামায়াত একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন। তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের পৃষ্ঠপোষক। বাংলা ভাই, আব্দুর রহমানের মত জঙ্গি সৃষ্টিকারী। ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ নানা অপকর্মে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল বিএনপি-জামায়াত। সেই বিএনপি-জামায়াত আজ নতুন করে বাংলাদেশকে আবারও বিশ্বের বুকে প্রশ্নবিদ্ধ করতে জঙ্গি হামলার চক্রান্ত করছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে বাধাগ্রস্ত করছে।’

তিনি বলেন, ‘বিএনপি-জামায়াতের নেতারা বক্তব্য দেন—‘রক্ত যত লাগে দেব, সরকারের পতন করে ছাড়বো’। আমি আজ এই সমাবেশ থেকে বলতে চাই, বাংলাদেশের রাজনীতির ইতিহাসে বিএনপি-জামায়াতের রক্ত দেওয়ার কোনো ইতিহাস নাই। তাদের আছে শুধু দেশবিরোধী ষড়যন্ত্রের ইতিহাস।’

যুবনেতা ইমতিয়াজ বাবলার সভাপতিত্বে এবং ফরহাদ আবদুল্লা ও মিজানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা খ ম এয়াকুব, নগর যুবনেতা জাকের আহমেদ খোকন, সেকান্দর আজম, নায়েবুল ইসলাম ফটিক, মো. আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নুরন্নবী পারভেজ, এফএ চৌধুরী বাদল, মো. লোকমান, জাহিদ হোসেন খোকন, মো. ইসমাঈল, দিদারুল আলম, সালাউদ্দিন, সোহেল রানা, সাজ্জাদ আলী জুয়েল, কাজী আরিফ, সরওয়ার হোসেন, ফারুক হোসেন সুমন, যুবায়ের হোসেন অভি, এমরান হোসেন, মো. কায়সার, অর্জুন চন্দ্র দাশ, মো. কাসেম, ইসমাইল হুরন নুরুল আফছার, রমজান আলী, আবু নাছের জুয়েল, মাহমুদুর রহমান বাপ্পি, হানিফ, মমিনুল হক মাসুম, আলাউদ্দিন সোহেল, শাকিব, রাসেল, মো. মনিরুল হক, হোসেন আহমদ কিরন।

আরও উপস্থিত ছিলেন নুরুল আজিম বাবুল, তানভির বিন হাছান, ওয়াহিদুল ইসলাম রুবেল, মোস্তফা মামুন ভুঁইয়া, মো. আরাফাত, মো. শোয়েব, মো. নাজিম, অভি, সাইফুল হাসান সোহান, রোকনউদ্দিন কৌশিক রায়, রেহমান রাব্বি, জয় দাশ, মো. মাসুম, সুলতান ফাহিম আকবর জুয়েল, আবিদ হাছান, আরমান মো. সৈয়দ হোসেন, আতাউল গনি, শিহাব উদ্দিন, আকবর, বাবুল হোসেন, মো. কাবির, রুবেল, কামাল, এনামুল হক, সাকিব, বাবুল, আহাদ, রনি, দিদার,রিপন, নুর উদ্দিন রাসেল, শাহাবুদ্দিন সৌরভ, শুভ,বাবু, আমির, মো. সোহেল, হারুন অর রশিদ, মেহেদী হাসান, সবুজ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!