চোটে ছিটকে গেছেন কেইন!

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ম্যানচেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম। এমন সুখবরের সঙ্গে দুঃসংবাদ রয়েছে ইংলিশ ক্লাবটির শিবিরে। দলটির তারকা স্ট্রাইকার হ্যারি কেইন চোট নিয়ে ছিটকে গেছেন। বাকি মৌসুম দর্শক হয়েও থাকতে হতে পারে ইংলিশ এই গোলমেশিনকে। কেইনের ইনজুরি বিশাল ধাক্কাই বলতে হবে টটেনহ্যামের জন্য।

গত জানুয়ারিতে ইংলিশ এই স্ট্রাইকার বাম গোড়ালিতে চোট পেয়ে আটটি ম্যাচ মিস করেছিলেন। পুরোনো জায়গায় নতুন করে আবারো চোট পেলেন রাশিয়া বিশ্বকাপের সর্বোচ্চ গোলদাতা কেইন। টটেনহ্যামের নতুন স্টেডিয়ামে ম্যাচের ৫৫ মিনিটে আতিথ্য নেওয়া ম্যানচেস্টার সিটির তারকা ফ্যাবিয়ান ডেলফের সঙ্গে বল দখলের লড়াইয়ে বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়ে মাঠ ছাড়েন কেইন। প্রতিপক্ষ ডিফেন্ডার ডেলফের ক্লিয়ারেন্স ব্লক করতে গেলে তখনই ডেলফ তার পায়ের ওপর আচমকা পা দিয়ে ফেলেন। চোট আশঙ্কাজনক হওয়ায় সঙ্গে সঙ্গে তাকে টানেলে চলে যেতে হয়। তার বদলি হয়ে মাঠে নামেন লুকাস মোউরা।

আগামী ৬ জুন উয়েফা নেশনস লিগের সেমিফাইনালে ইংল্যান্ডের হয়ে নেদারল্যান্ডসের বিপক্ষেও কেইনের খেলা অনিশ্চিত।
এদিকে, ১৭ এপ্রিল ম্যানচেস্টার সিটির মাঠে পরের পর্বের খেলা অনুষ্ঠিত হবে। সেমিফাইনালে উঠতে হলে যেখানে ২-০ গোলের ব্যবধানে জিততে হবে পেপ গার্দিওয়ালা শিষ্যদের।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!