চট্টগ্রাম সিটির ভোটে ‘টিম যুবলীগের’ আহ্বায়ক বদি, সদস্যসচিব রাসেল

নগর যুবলীগের ‘পঞ্চপাণ্ডব’ যুগ্ম আহ্বায়ক

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ। এতে যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক বদিউল আলম বদিকে আহ্বায়ক এবং সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেলকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যানের বাসভবনে যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, কেন্দ্রীয় কমিটি, চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের এক সমন্বয় সভায় এই সিদ্ধান্তের কথা ঘোষণা করা হয়।

আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ জানান।

চট্টগ্রাম সিটির ভোটে ‘টিম যুবলীগের’ আহ্বায়ক বদি, সদস্যসচিব রাসেল 1

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ। সভা সঞ্চালনা করেন যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিল।

চসিক নির্বাচনে যুবলীগের ঘোষিত নির্বাচন পরিচালনা কমিটিতে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনজুরুল আলম শাহিনকে উপদেষ্টা করা হয়েছে।

এছাড়া চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, চার যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, মাহবুবুল হক সুমন ও দিদারুল আলম দিদারকে নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়েছে। কমিটির অপর চার যুগ্ম আহবায়ক হচ্ছেন চট্টগ্রাম উত্তর এবং দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সকল সদস্যকে চসিক নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে কাজ করবেন— এমন নির্দেশনা দেওয়া হয়েছে কেন্দ্রের পক্ষ থেকে।

আদর/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!