চট্টগ্রাম কর আইনজীবী সমিতির নতুন সভাপতি আবু তাহের, সম্পাদক বাকাউল্লা চৌধুরী

১১ পদে ঐক্য পরিষদ বিজয়ী

চট্টগ্রাম কর আইনজীবী সমিতির-২৪ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১১টি পদে বিএনপি সমর্থিত চট্টগ্রাম কর আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

আওয়ামী লীগ সমর্থিত চট্টগ্রাম কর আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের তিনজন ও কর আইনজীবী সম্মিলিত পরিষদের তিনজন কার্য নিবার্হী সদস্য নির্বাচিত হয়েছেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চট্টগ্রামের আগ্রাবাদ কর আইনজীবী সমিতি সি.জি.ও বিল্ডিং-১ এ ভোটগ্রহণ করা হয়।

রাত ১২টায় গণনা শেষে মধ্যরাতে ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফলে সভাপতি নির্বাচিত হয়েছেন সভাপতি মো. আবু তাহের। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. বাকাউল্লা চৌধুরী ইরান।

নির্বাচনে সভাপতি পদে বিএনপি সমর্থিত চট্টগ্রাম কর আইনজীবী ঐক্য পরিষদের মো. আবু তাহের ১ হাজার ৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগ সমর্থিত চট্টগ্রাম কর আইনজীবী সমন্বয় পরিষদের মো. আহসান উল্লাহ ভোট পেয়েছেন ১ হাজার ৫৩ ভোট।

সাধারণ সম্পাদক মো. বাকাউল্লা চৌধুরী ইরান পেয়েছেন ১ হাজার ২৬৪ ভোট। তার নিকটমতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ শাহদাত হোসাইন এ্যাডভোকেট পেয়েছেন ৮৮৯ ভোট।

অন্যান্য বিজয়ীদের মধ্যে বিএনপি সমর্থিত চট্টগ্রাম কর আইনজীবী ঐক্য পরিষদের ভাইস-প্রেসিডেন্ট পদে এহতেসামুল আলম চৌধুরী (পাপ্পু), যুগ্ন-সম্পাদক চৌধুরী খালিদ বিন সারওয়ার জনি, কোষাধ্যক্ষ সম্পাদক সঞ্জয় আচার্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিংকু দত্ত, পাঠাগার ও তথ্য প্রযুক্তি সম্পাদক কুতুব উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক পদে মোহাম্মদ ইয়াসিন নির্বাচিত হয়েছেন।

এছাড়া বিএনপি সমর্থিত চট্টগ্রাম কর আইনজীবী ঐক্য পরিষদের মো. দিদারুল আলম রনি, মোহাম্মদ ইউসুফ ও মোহাম্মদ সাইদুল হক মজুমদার, আওয়ামী লীগ সমর্থিত চট্টগ্রাম কর আইনজীবী সমন্বয় পরিষদের মো. সাকাওয়াত হোসাইন জুয়েল, মো. আবদুল আলিম চৌধুরী, মো. নোমান রেজা নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

এছাড়া কর আইনজীবী সম্মিলিত পরিষদের জিন্নাত আরা বেগম তানিয়া এ্যাডভোকেট, ফাহিমা হক লিনা ও মুমতা হেনা নূর এ্যাডভোকেট নির্বাহী সদস্য নির্বাচিত হয়।

চট্টগ্রাম কর আইনজীবী সমিতির ৩ হাজার ৯১ জন ভোটারের মধ্যে ভোট পড়েছে ২ হাজার ১৯৩ জন ভোট প্রদান করা হয়।

এমএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!