চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের বসন্ত উৎসব

বেসরকারি বিমান সংস্থার প্রতিনিধিদের নিয়ে গঠিত চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের উদ্যোগে বসন্ত উৎসব ও সান্ধ্যকালীন আড্ডা অনুষ্ঠিত হয়েছে। বাংলার চিরায়ত গান, কথামালাসহ আরও বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে ক্লাবের প্রতিনিধিদের মিলনমেলায় পরিণত হয়েছিল আয়োজন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর হোটেল আগ্রাবাদের দ্য গ্রিন শ্যাডো রুফটপ রেস্তোঁরায় এই উৎসবের আয়োজন করা হয়। চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রথম নির্বাচিত সভাপতি আসিফ চৌধুরী ও সেক্রেটারি একরামুল ইসলাম অভ্যাগতদের বরণ করে নেন।

বসন্তের কথামালায় অভ্যাগতদের উদ্দেশে আসিফ চৌধুরী বলেন, এভিয়েশন ক্লাব আমাদের প্রাণের ঠিকানা। প্রতিষ্ঠার পর থেকে আমরা সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছি। আমরা শীতার্তদের পাশে দাঁড়িয়েছি। বৃদ্ধাশ্রম আর এতিমখানায় সুবিধাবঞ্চিত মানুষের পাশেও সহযোগিতার হাত বাড়িয়েছি। এসব কর্মকাণ্ড করতে গিয়ে আমরা বরাবর জমকালো আনন্দ আয়োজন এড়িয়ে গেছি—তবে একদমই করিনি, তা নয়। এরপরও পরস্পরের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধন বাড়াতে আমরা আয়োজন করেছি বসন্ত উৎসবের। আমরা সবাই মিলে একটি সন্ধ্যা আনন্দের মধ্য দিয়ে কাটানোর জন্যই এ আয়োজন।

একরামুল ইসলাম বলেন, ছয়টি ঋতু আমাদের প্রকৃতিতে একেকরকম বৈচিত্র্য নিয়ে আসে। এর মধ্যে বসন্ত আসে নতুনের সজীবতা নিয়ে। বসন্ত আমাদের জীবনে অনেক গুরুত্ব বহন করে। চট্টগ্রাম এভিয়েশন ক্লাব একটি অলাভজনক সংগঠন। ক্লাবের সদস্যদের মধ্যে নিবিড় যোগাযোগ ও বন্ধন তৈরি করতে আমরা বিভিন্ন উপলক্ষে এ ধরনের উৎসবের আয়োজন করতে চাই। আমরা হাতে হাত ধরে এগিয়ে যেতে চাই।

কথামালা পর্বের পর সমবেত প্রতিনিধিরা একে অপরের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন। চলে সঙ্গীত আয়োজনও। আপ্যায়নের মধ্য দিয়ে গভীর রাতে সাঙ্গ হয় এ আয়োজন।

চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রথম নির্বাচিত সভাপতি আসিফ চৌধুরী, হজ এজেন্সি বাংলাদেশের (হাব) চট্টগ্রাম অঞ্চলের চেয়ারম্যান মোহাম্মদ শাহ আলম, টেক অ্যা ট্রিপের সিইও দারাজ মাহমুদ, ক্লাবের সিনিয়র উপদেষ্টা শুভ্র কান্তি সেন, সেক্রেটারি একরামুল ইসলাম, সিনিয়র সদস্য মনোজিত সেনগুপ্ত, অর্থ সম্পাদক মনিরুল ইসলাম চৌধুরী, প্রচার সম্পাদক আদনান রহমান বাপ্পি, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক রিজওয়ানুল ইসলাম, ক্লাবের লাইফ মেম্বার মনজুর আলম, উপদেষ্টা রাহুল দাশ গুপ্ত, শাহাদাত হোসেন ওয়ালীউল্লাহ, মঞ্জুর মোরশেদ, একরাম দিপু এবং মো.তানভীরসহ প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!