চট্টগ্রামে সানোয়ারা গ্রুপের ‘আহিয়ান স্পোটর্স এরেনা’র যাত্রা শুরু

চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন বিএসসি চত্বরে অবস্থিত সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়ামের পাশে ‘আহিয়ান স্পোর্টস এরেনা’র উদ্বোধন হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) বিকালে সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ও সানোয়ারা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বিএসসি এই স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক এই মন্ত্রী বলেন, আমরা দীর্ঘদিন ধরে খেলাধুলাকে উৎসাহিত করার জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছি। আমরা বিশ্বাস করি, এই ক্রীড়া কমপ্লেক্সের মাধ্যমে এই এলাকা থেকে জাতীয়-আন্তর্জাতিক মানের খেলোয়াড় ওঠে আসবে।

‘আহিয়ান স্পোর্টস’ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা ও সানোয়ারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান বলেন, আজকের দিনে ছাত্রছাত্রীদের জন্য খেলাধুলার মাঠের খুবই অভাব রয়েছে। কেউ এক ইঞ্চি জায়গা ছাড় দেয় না ছাত্র-ছাত্রী তথা যুবসমাজকে ক্রীড়ামুখী করার জন্য। তরুণদের ক্রীড়ামুখী করে সামাজিক অবক্ষয় রোধে আমাদের এই প্রয়াস।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সানোয়ারা গ্রুপের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকের স্ত্রী ও হাজেরা তজু স্কুল এন্ড কলেজ এবং চিটাগাং কিন্ডারগার্টেন স্কুল পরিচালনা পর্ষদের সদস্য ফাহিমা আনওয়ার।

অনুষ্ঠানে নুশিস (নুরুল ইসলাম শিক্ষা সমন্বয়)-এর মহাসচিব দবীর উদ্দীন খাঁন, অধ্যক্ষ কুতুব উদ্দীন, ইঞ্জিনিয়ার ফজলুল হক, আনিসুর রহমান, অধ্যক্ষ এ কে এম ইসমাইল, মো. দেলোয়ার হোসেন ও মো. জাহাঙ্গীর আলমসহ সানোয়ারা গ্রুপ পরিচালিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন চিটাগাং কিন্ডারগার্টেন স্কুলের প্রিন্সিপাল ফাতেমা ইয়াসমিন একাডেমির পরিচালক মেহেদী হাসান তুহিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!