চটের বস্তার ভেতরে চোলাই মদের চালান পতেঙ্গায়, পুলিশের কব্জায় তিন বিক্রেতা

তারা তিনজন। তিনজনই পেশার চোলাই মদ তৈরির কারিগর ও বিক্রেতা। একেক সময় একেক জায়গায় ফ্ল্যাট ভাড়া নিয়ে চোলাই মদ বানিয়ে সেগুলো চট্টগ্রামের বিভিন্ন পাইকারি মদ বিক্রেতার কাছে বিক্রি করে আসছে তারা। কিন্তু শেষ রক্ষা হয়নি তাদের, পতেঙ্গা পুলিশ অভিযান চালিয়ে রুমের ভেতরে চটের বস্তার ভেতরে থেকে উদ্ধার করে মদের চালান। একইসাথে ঘটনাস্থান থেকে তিনজনকে আটক করে মামলা দায়ের করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ মার্চ) রাতে পৌনে দশটার দিকে পতেঙ্গা থানার স্টীল মিলবাজার এলাকায় নুরুন্নবী গলির মাসুদ পাটেয়ারীর বাড়ির ৪র্থ তলার ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। এসময় ৩টি ড্রাম ও ১টি চটের বস্তার ভেতর থেকে ৪১০ লিটার দেশিয় তৈরী চোলাই মদ জব্দ করা হয়।

আটকৃতরা হলেন, রাঙ্গামাটির বাঘাইছড়ি থানার ৩০ নম্বর শরেয়াতলী ইউনিয়নের ললিত কুমার চাকমার ছেলে রিপন চাকমা (২২), খাগড়াছড়ির মহালছড়ি থানার লেমুছড়ির ২ নম্বর ওয়ার্ডের মন্টি চাকমার মেয়ে লিখি চাকমা (২৪) এবং রাঙ্গামাটির নানিয়ার চর থানার ১ নম্বর ইউনিয়নের ছিলন্যা পাড়ার চিরঞ্জীব চাকমার ছেলে নতুন চাকমা (২৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম। আটককৃক আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এমএ/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!