খালেদা জিয়ার হাঁটু ও কোমর ব্যথায় আটকে আছে বিএনপি-ঐক্যফ্রন্ট

বিএনপি ও ঐক্যফ্রন্টের রাজনীতি এখন খালেদা জিয়ার হাটু ও কোমর ব্যাথার মধ্যে সীমাবদ্ধ হয়ে গেছে। কোন ইস্যু না পেয়ে তারা এখন খালেদা জিয়ার অসুস্থতাকে ইস্যু বানাতে চাইছে।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের স্বাধীনতা পুরষ্কার প্রাপ্তিতে সংবর্ধনা সভায় এসব কথা বলেন তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ। সোমবার (১ এপ্রিল) বিকেলে নগরীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এ গণসংবর্ধনার আয়োজন করে।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের এগিয়ে যাওয়া নিয়ে পাকিস্তান ও পাকিস্তানের বুদ্ধিজীবীরা  সুনাম করেন। তারা উন্নয়নে বাংলাদেশকে মডেল ভাবেন। শুধু ভাবতে পারে না বিএনপি ও ঐক্যফ্রন্ট।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন তার বক্তব্যে বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে কিছু কিছু আওয়ামী লীগ নেতা-কর্মী নৌকা প্রতীকের প্রার্থীকে পরাজিত করেছে ।

তিনি বলেন, আমাদের সমস্যা আছে। আমরা বক্তব্যের মঞ্চে যা বলি তা তা ধারণ করিনা। বিভিন্ন নির্বাচনে আমরা শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করি না। উপরন্তু নৌকার প্রার্থীকে পরাজিত করার জন্য সব ধরণের চেষ্টা করি।

উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের পরিচালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম, সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, ওয়াসিক আয়শা খান ও খদিজাতুল আনোয়ার সনি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী ও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিকুল আলম।

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!