কোদালা চা বাগানে ১১০ পরিবার পেল সনাতনী সাপোর্ট টিমের খাদ্য সহায়তা

চট্টগ্রামে সনাতনী সাপোর্ট টিমের উদ্যোগে রাঙ্গুনিয়ার কোদালা চা বাগানে কর্মরত অবহেলিত হতদরিদ্র ১১০ হিন্দু পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (১৯ জুন) সকাল ১১টায় টিমের ১১তম প্রজেক্টে বিতরণ করা এসব ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, পিয়াজ, সাবান, ডাল ও তৈল।

টিম সেন্ট্রাল কমান্ড ও অন্যতম প্রতিষ্ঠাতা বাবু শ্যামল বলেন, এই দুর্যোগে দেশের কোন মানুষ যেন কষ্টে না থাকে, সেই বিবেচনা করে টিমের সকলে মিলে নিজস্ব অর্থায়নে দরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি।

টিমের অন্যতম প্রতিষ্ঠাতা ও ম্যানেজমেন্ট টিম লিডার সত্যজিৎ চৌধুরী বলেন, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষ চরম বিপাকে পড়েছেন। সরকার ছাড়াও সমাজের বিত্তবানদের সহায়তা করার জন্য আহবান জানাচ্ছি।

সনাতনী সাপোর্ট টিম বাংলাদেশ ও চট্টগ্রাম জেলা লিডার রুবেল চৌধুরী বলেন, সকলের প্রচেষ্টা ও সহযোগিতায় আমরা ১১তম প্রজেক্টটি সুষ্ঠভাবে সম্পন্ন করতে পেরেছি। তাই আমি আমাদের টিমের সকলের প্রতি কৃতজ্ঞ।

কোদাল চা বাগানে ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন টিমের অন্যতম প্রতিষ্ঠাতা ও ম্যানেজমেন্ট টিম লিডার সত্যজিৎ চৌধুরী, ম্যানেজমেন্ট টিমের দায়িত্বশীল রিটন শীল, ম্যানেজমেন্ট টিম ও বোয়ালখালী টিমের দায়িত্বশীল রুবেল কুমার শীল, বোয়ালখালী টিমের দায়িত্বশীল জুয়েল চৌধুরী, রাউজান টিম লিডার দিবস মহাজন, রাঙ্গুনিয়া টিমের সাবেক লিডার ও জেলা টিমের দায়িত্বশীল সনেট শীল, চান্দগাঁও টিমের লিডার প্রত্যয় মুন্না, চট্টগ্রাম জেলার টিমের দায়িত্বশীল প্রীতম দাশ পিএম, আন্দরকিল্লা টিমের লিডার আশীষ চৌধুরী, হাটহাজারী টিমের লিডার লিও প্রীতম তালুকদার, নিশান চৌধুরী, দেব বিজয়, জয় শীল, দীপংকর শীল।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!