কোতোয়ালী থানায় জীবাণুনাশক টানেল বসালো কারাপরিদর্শক আজিজ

করোনা ভাইরাস ঠেকাতে চট্টগ্রামের কোতায়োলী থানায় একটি ডিজইনফেকশন স্প্রে অটো চেম্বার দিয়েছেন বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ।

রোববার (১৭ মে) দুপুরে বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজের ব্যক্তিগত উদ্যোগে ডিজইনফেকশন চেম্বারটি দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা ও কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ বলেন, প্রাণঘাতী করোনাযুদ্ধে প্রথম সারির যোদ্ধা বাংলাদেশের আইনশৃঙ্খলা বাহিনী। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে নিজেদের জীবন বাজি রেখে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এই পুলিশ বাহিনী। করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশ ‌‌মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই স্লোগানকে বুকে ধারন করে ঝাঁপিয়ে পড়েছে। তাই কোতোয়ালী থানায় জীবাণুনাশক ডিজইনফেকশন স্প্রে অটো চেম্বার বসিয়েছি। এখানে প্রবেশ ও বাহির হওয়ার সময় জীবাণুমুক্তকরণের লক্ষ্যে এ চেম্বারটি বসানো হয়েছে। পুলিশের পাশে থাকার আমার ক্ষুদ্র চেষ্টা। একদিন আলো আসবেই, আবার আমরা স্বাভাবিক জীবনে ফিরে যাবো, বন্দি জীবনের অবসান ঘটবে। এগিয়ে যাবো স্বাস্থ্যকর জাতি বিনির্মাণে নতুন উদ্যোমে। জয় হবে মানবতার।

জীবানুনাশক ডিজইনফেকশন স্প্রে অটো চেম্বার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন জয় দে, সজীব মির্জা, কামরুল হাসান, আতাউর রহমান প্রমুখ।

আদর/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!