কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ধর্ষণ চেষ্টা, মামলা তুলে নিতে ভাবীকে হুমকি দেবরের

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চট্টগ্রামের আনোয়ারায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে দেবর। এ ঘটনায় মামলা করলে ভাবীকে মামলা তুলে নিতে হুমকিও দিচ্ছে দেবর নুরুল আমিন (৪০)। এ ঘটনায় ৩ মে চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ অভিযোগ করেন তিনি।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বরুমছড়া ইউনিয়নের খরুর বাপের বাড়ির জনৈক প্রবাসীর স্ত্রীকে (৩৪) দেবর নুরুল আমিন দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব ও মারধর করে। এনিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশী বৈঠকও হয়।

সালিশী বিচারের পর কিছুদিন নীরব থাকলেও পুনরায় উত্ত্যক্ত ও কুপ্রস্তাব দিতে থাকে। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকিও দেয় বলে অভিযোগ উঠে। গত ২৭ এপ্রিল রাত এগারোটায় নুরুল আমিন কৌশলে দরজা খুলে রুমে ঢুকে ধর্ষণের চেষ্টা করে।

এসময় নুরুল আমিন তাকে ও পাশে থাকা ছেলে মেয়ের ঘুম ভেঙে গেলে তাদেরকেও ছুরি দিয়ে হত্যার ভয় দেখায়। এক পর্যায়ে লাঠি দিয়ে ভাবীর মাথায় আঘাত করে গুরতর রক্তাক্ত করে। ছেলে মেয়েদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আহত অবস্থায় ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ঘটনায় নুরুল আমিনের বিরুদ্ধে মামলা করেন ওই প্রবাসীর স্ত্রী। তিনি জানান, দীর্ঘদিন ধরে আমার স্বামী আবুধাবীতে রয়েছে। এ সুযোগে নুরুল আমিন কুপ্রস্তাব ও মারধর করে। এ নিয়ে একাধিকবার সালিশী বৈঠকও হয়। সর্বশেষ সে ধর্ষণের চেষ্টা চালায়।

অভিযুক্ত নুরুল আমিনকে বক্তব্য নেওয়ার জন্য একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ইন্সপেক্টর সিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে নুরুল আমিনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!