করোনা কেড়ে নিলো বীর মুক্তিযোদ্ধা কাজী মহসিন চৌধুরীর প্রাণ

করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা কাজী মহসীন চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে দশটায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করে এই বীর মুক্তিযোদ্ধা। তিনি বেশ কিছুদিন ধরে হার্টের রোগেও ভুগছিলেন।

জানা যায়, কাজী মহসীন চৌধুরী গত শুক্রবার (৪ ডিসেম্বর) করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। তার অবস্থা সংকটাপন্ন হলে প্রথম দুইদিন তাকে আইসিইউতে রাখা হয়। পরে অবস্থার উন্নতি হলে কেবিনে নিয়ে আসা হয়। সেখানে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অনেক শুভাকাঙ্ক্ষী রেখে যান।

শুক্রবার সকাল ১১টায় তার গ্রামের বাড়ি হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের কাজী বাড়ির মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে তাকে গার্ড অব অনার প্রদান শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে মরহুমের শ্যালক ও চট্টগ্রাম নগর যুবলীগের সদস্য জাহেদ চৌধুরী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আমার দুলাভাই বীর মুক্তিযোদ্ধা কাজী মহসীন চৌধুরী করোনা আক্রান্ত হলে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে র আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা গেছেন।’

এএন/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!