এমপি দিদারের মেয়ে এস আলমের পুত্রবধূও করোনায় আক্রান্ত

এস আলম গ্রুপ চেয়ারম্যান সাইফুল ইসলাম মাসুদের বড় ভাই মোরশেদুল আলমের ছেলে মাহমুদুল আলম আকিবের স্ত্রী এবং চট্টগ্রামের সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলমের মেয়েও এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে এস আলম পরিবারে মোট নয়জন করোনায় আক্রান্ত হলেন। তিনি চট্টগ্রামের সাবেক মেয়র এম মনজুর আলমের নাতনিও।

বৃহস্পতিবার (২৮ মে) ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের নমুনা পরীক্ষায় ২৪ বছর বয়সী এই তরুণী করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। গত ২৩ মে তিনি সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা দেন।

সুগন্ধা আবাসিক এলাকার ১ নম্বর রোডের বাসাতেই থাকতেন এস আলম পরিবারের এই পুত্রবধূ। এর আগে ১৭ মে থেকে ওই পরিবারের মোট আটজন সদস্য করোনায় আক্রান্ত হন। এমপি দিদারের মেয়ে এস আলম পরিবারের ওই পুত্রবধূও সেখান থেকেই সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। ২০১৭ সালের আগস্টে সাইফুল ইসলাম মাসুদের বড় ভাই মোরশেদুল আলমের ছেলে মাহমুদুল আলম আকিবের তার বিয়ে হয়।

গত ২২ মে এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্য এবং সাইফুল আলম মাসুদের বড় ভাই মোরশেদুল আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে মারা যান। মোরশেদুল আলম সম্পর্কে এমপি দিদারের মেয়ের শ্বশুর।

করোনভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে চিকিৎসা নিচ্ছেন এস আলম পরিবারের আরও সাত সদস্য। এর মধ্যে রয়েছেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ৮৫ বছর বয়সী চেমন আরা বেগম, ২৬ বছর বয়সী ছেলে আহসানুল আলম মারুফ, পাঁচ ভাই এস আলম গ্রুপের পরিচালক ৬০ বছর বয়সী রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ৫৩ বছর বয়সী আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংক ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ৪৫ বছর বয়সী ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হন ওই পরিবারের ৩৬ বছর বয়সী এক নারীও— তিনি ওসমান গণির স্ত্রী। অন্যদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা যান এস আলম এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্য এবং শিল্পপতি সাইফুল আলম মাসুদের বড় ভাই মোরশেদুল আলম।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!