আল্লামা শফীর দৃঢ় নেতৃত্বে ‘দেশ বিরোধী ষড়যন্ত্র’ ব্যর্থ বললেন এমপি নদভী

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফীর ঈস্পাতদৃঢ় নেতৃত্বের ফলে দেশ ও সরকার বিরোধী অপশক্তির ষড়যন্ত্র ব্যর্থতায় পর্যবসিত হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম -১৫ সাতকানিয়া লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে হাটহাজারী মাদ্রাসার বাসভবনে আল্লামা শাহ আহমদ শফির সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে এসব কথা বলেন নদভী৷

নদভী এ সময় বলেন, ‘আল্লামা শাহ আহমদ শফীর ঈস্পাতদৃঢ় নেতৃত্ব দেশের মুসলিম উম্মাহ গ্রহণ করেছে শ্রদ্ধার সঙ্গে। ইসলাম বিরোধী অপশক্তি তাঁর দক্ষ নেতৃত্বের ফলে এই দেশে মাথা তুলে দাঁড়াতে পারেনি। ফলে দেশ ও সরকার বিরোধী অপশক্তির অপতৎপরতা ও ষড়যন্ত্র ব্যর্থতায় পর্যবসিত হয়েছে। ঘাপটি মেরে থাকা স্বার্থান্বেষী ও সুবিধাভোগীরাও তাদের হীণউদ্দেশ্য হাসিল করতে পারেনি আল্লামা শফির বুদ্ধিবৃত্তিক তৎপরতার কারণে।’

সৌজন্য সাক্ষাতের সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন হাটহাজারী দারুল উলূম মঈনুল ইসলাম মাদ্রাসার নায়েবে মোহতামিম আল্লামা শেখ আহমদ, মুহাদ্দিস দিদারুল ইসলাম, মাওলানা মোহাম্মদ ফোরকান, মাওলানা আনাছ মাদানী, হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মঈনুদ্দিন রুহী, মাওলানা মোহাম্মদ হাসান, হাফেজ মোহাম্মদ জাহাঙ্গীর, হাফেজ মাওলানা মুহাম্মদ খুরশিদ, আহমদুল হক, দেলোয়ার হোসেন বেলাল প্রমুখ।

সৌজন্য সাক্ষাতকালে ড. আবু রেজা নদভী বার্ধক্যজনিত কারণে শারীরিকভাবে অসুস্থ আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক এবং চিকিৎসার খোঁজ-খবর নেন।

আদর/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!