আনোয়ারায় পৃথক অভিযানে ইয়াবাসহ ৪ যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারা থানা পুলিশের পৃথক অভিযানে ১২শ ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২০ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আনোয়ারা থানার উপ-পুলিশ পরির্দশক (এএসআই) রেজাউল করিম জানান, পুলিশ অভিযান চালিয়ে উপজেলার উত্তর হাজীগাঁও কর্ণফুলী কটন মিলের সামনে থেকে ইয়াবা বিক্রির সময় মোহাম্মদ মারুফকে (১৯) ৫০০ ইয়াবাসহ গ্রেপ্তার করে। মারুফ উপজেলার বরুমচড়া গ্রামের মিয়া হোসেনের ছেলে। এছাড়া উপজেলার বটতলী গ্রামের জয়নাল কলোনির ভাড়া বাসা থেকে ৫০০ ইয়াবাসহ মোহাম্মদ পারভেজকে (২৪) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের খুরুস্কুল গ্রামের আলী হোসেনের ছেলে।

এদিকে উপজেলার বরুমচড়া ইউনিয়নের ভরাচর এলাকায় ইয়াবা বিক্রির সময় দুজনকে স্থানীয়রা ধরে পিটুনি বরুমছড়া ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরীর সহযোগিতায় পুলিশের হাতে তুলে দেয়। এ সময় তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা হলেন, চন্দনাইশ উপজেলার মেঘাতা গ্রামের ইয়ার মোহাম্মদের ছেলে আলাউদ্দিন ওরফে ইকবাল (৩২) ও আনোয়ারা উপজেলার বরুমচড়া গ্রামের ইয়ার মোহাম্মদের ছেলে ওয়াহিদুল ইসলাম (২০)।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তিদের মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!