অটোরিক্সার ধাক্কায় কাঠ বিক্রেতা নিহত পেকুয়ায়

কক্সবাজারের পেকুয়ায় সিএনজিচালিত অটোরিক্সার ধাক্কায় মাহমুদ মিয়া (২০) নামের এক কাঠ বিক্রেতা নিহত হয়েছেন। শুক্রবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় টইটং বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কাঠ বিক্রেতা টইটং ইউনিয়নের বটতলি এলাকার কবির আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, ‘শুক্রবার সকালে রাজাখালীর আরবশাহ বাজারে কাঠ বিক্রি করতে যায় মাহমুদ মিয়া। সেখান থেকে ফেরার পথে টইটং বাজার এলাকায় দ্রুত গতির একটি সিএনজিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এ সময় বাজারের ব্যবসায়ীরা এগিয়ে এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পেকুয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মাহমুদ মিয়ার স্বজনরা জানান, ঘাতক সিএনজিচালিত অটোরিকশাটির চালক খোরশেদ আলম অদক্ষ ছিলেন। সে আজ গাড়ি চালানো শুরু করেছিল। অদক্ষ চালকের কারণে তাজা একটা প্রাণ ঝরে গেল।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )জাকির হোসেন ভূঁইয়া বলেন, ‘ঘাতক গাড়িটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তরের আবেদন করা হয়। তাই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!