যুবলীগ নেতা হত্যা: খুনিদের গ্রেপ্তারের আশ্বাসে অবরোধ প্রত্যাহার

কক্সবাজারের টেকনাফে যুবলীগ নেতা ওমর ফারুকের হত্যাকারীদের গ্রেপ্তারের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নিয়েছে স্থানীয় বিক্ষুব্ধ জনতা। শুক্রবার (২৩ আগস্ট) বিকাল ২টায় টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনাস্থল পরির্দশ করে স্থানীয়দের সঙ্গে কথা বলেন।

প্রদীপ কুমার বলেন, ‘ওমর ফারুকের হত্যাকারীসহ সকল সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। পাশাপাশি স্থানীয়দের নিরাপত্তায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হবে। পরে স্থানীয়রা ওসির কথায় আশ্বাস্ত হয়ে অবরোধ তুলে নেন।

এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীসহ স্থানীয় জনপ্রতিনিধিরা। অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

উল্লেখ্য, যুবলীগ নেতা ওমর ফারুককে বৃহস্পতিবার রাত পৌনে ১১টায় নিজ বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা করে একদল রোহিঙ্গা দুর্বৃত্ত। তিনি উপজেলার হ্নীলা ইউপি’র জাদিমোরা এলাকার মোনাফ কোম্পানির ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, রোহিঙ্গা ডাকাত সর্দার সেলিমের নেতৃত্বে একদল অস্ত্রধারি সন্ত্রাসী ওমর ফারুককে নিজ বাড়ির সামনে থেকে তুলে নিয়ে পাহাড়ে পাশে গুলি করে হত্যা করে। নিহত ওমর ফারুক জাদিমোরা এমআর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি।

ইমাম খায়ের/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!