যুবদলের কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রামের ৩

0

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ১১৪ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে চট্টগ্রামের সাবেক তিন ছাত্রনেতা স্থান পেয়েছেন। এই কমিটি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনুমোদন করেন বলে জানান যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) অনুমোদন দেওয়া ওই কমিটির চট্টগ্রামের তিন মুখ হলেন সহ-সভাপতি (চট্টগ্রাম বিভাগ) মোশাররফ হোসেন দীপ্তি, সহ-সম্পাদক আহমেদুল আলম চৌধুরী রাসেল, সহ-সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মোহাম্মদ শাহেদ। দীপ্তি চট্টগ্রাম নগর যুবদলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আহমেদুল আলম চৌধুরী রাসেল নগর বিএনপির যুগ্ম-সম্পাদক পদে আছেন। মোহাম্মদ শাহেদ নগর যুবদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাইফুল আলম নীরব ও সুলতান সালাহ উদ্দীন টুকুর এই কমিটিতে সহ-সভাপতি রাখা হয়েছে ৩১ জনকে। যুগ্ম সম্পাদক হিসেবে রাখা হয়েছে ২১ জনকে, ৩১ জনকে রাখা হয়েছে সহ-সম্পাদকের পদে। সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের সাথে সহ-সাংগঠনিক সম্পাদক রাখা হয়েছে ২৫ জনকে। দপ্তর সম্পাদক কামরুজ্জমান দুলালের সাথে রাখা হয়েছে ২ জন সহ-দপ্তর সম্পাদক। চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে নোয়াখালী যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনকে।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm