s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

বাবা-মা ঝুলছেন একই শাড়িতে, দোলনা থেকে দেখছিল ১ বছরের বাচ্চাটি

দরজা ভেঙে মিলল দম্পতির লাশ

0

মাত্র গত মঙ্গলবার প্রবাসী স্বামী ফিরেছেন কাতার থেকে, আর তার তিন দিন পর শুক্রবার স্বামী ও স্ত্রীর ঝুলন্ত লাশ পাওয়া গেল নিজেদের শোবার ঘরেই।

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় একই শাড়িতে গলায় ফাঁস দিয়ে এক দম্পতি ‘আত্মহত্যা’ করেছেন। শুক্রবার (১৩ আগস্ট) রাত ৮টায় এ ঘটনা ঘটার পর রাত ১০টায় লাশ দুটি উদ্ধার করে রাঙ্গুনিয়া থানার পুলিশ।

হৃদয়বিদারক এই ঘটনায় মারা যাওয়া দম্পতি হলেন— রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কুরকুমাইকুল গ্রামের মো. শাহ আলমের ছেলে সদ্য প্রবাস থেকে আসা ইসমাঈল হোসেন (২৭) ও তার স্ত্রী রুমা আকতার (২০)।

জানা যায়, উপজেলার লালানগর ইউনিয়নের কুরকুমাই গ্রামের শাহ আলমের ছেলে কাতারপ্রবাসী ইসমাঈলের সাথে ৪ বছর আগে রাঙ্গুনিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের উত্তর ঘাটচেক এলাকার মো. জামাল উদ্দিনের মেয়ে রুমা আকতারের বিয়ে হয়। বিয়ের ৫ মাসের মাথায় ইসমাঈল হোসেন কাতার পাড়ি জমান। তাদের ঘরে এক বছর বয়সী একটি সন্তান রয়েছে। গত ৩ দিন আগে ১০ আগস্ট ইসমাঈল কাতার থেকে দেশে ফেরেন।

ইসমাঈলের বাবা শাহ আলম জানান, শুক্রবার জুমার নামাজ পড়ে ঘরে এসে দুপুরে খাওয়ার পর স্বামী-স্ত্রী তাদের রুমে যায়। সন্ধ্যা পর্যন্ত তারা ঘর থেকে বের না হওয়ায় বাড়ির অন্য সদস্যরা তাদের ডাকাডাকি করেন। ভেতর থেকে কোনও সাড়াশব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখা যায় দরজা ভেতর থেকে আটকানো।

তিনি জানান, এর একপর্যায়ে ঘরের দরজা ভেঙে ভেতর ঢুকে পরিবারের লোকজন দেখতে পান তারা দুজনই ঘরের ছাদের খুঁটিতে (বিম) শাড়ি বেঁধে গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলছে। পরে থানায় খবর দিলে পুলিশ রাত প্রায় ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

কী কারণে এই তরুণ দম্পতি আত্মহত্যা করেছেন, সে ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছুই জানা যায়নি।

এ বিষয়ে রাঙ্গুনিয়া সার্কেলের এএসপি শামীম আনোয়ার বলেন, ‘শুক্রবার রাত ৮টার দিকে নিজেদের শোবার ঘরের ছাদের খুঁটির সঙ্গে শাড়িতে গলায় ফাঁস নিয়ে স্বামী ও স্ত্রী দুজনেই আত্মহত্যা করেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশ দুটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

তবে ঠিক কী কারণে তারা আত্মহত্যা করেছেন বিষয়টি এখনও নিশ্চিত নয়। তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের প্রতিবেদনের পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে বলে জানান এএসপি শামীম আনোয়ার।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm