পটিয়ায় বাথরুমে পা পিছলে হুইপ শামসুল আহত

0

জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী বাথরুমের টাইলসে পিছলে গিয়ে আহত হয়েছেন।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে পটিয়া উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের রশিদাবাদ গ্রামের নিজ বাড়ি ‘পটিয়া হাউজে’ গোসল করতে গিয়ে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর ব্যথা অনুভব হলে হুইপ বক্তিগত গাড়ি নিয়ে দ্রুত পটিয়ার সেন্ট্রাল হসপিটাল গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন। তিনি কোমর ও শরীরের কয়েকটি স্থানে জখমের চিহ্ন পেয়েছেন চিকিৎসকরা।

এদিকে হুইপ বাথরুমে পড়ে আঘাতপ্রাপ্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মীরা তাকে দেখতে ছুটে যান তার নিজ বাড়ি শোভনদণ্ডী ইউনিয়নের পটিয়া হাউজে।

জানা যায়, ঈদুল আজহা উপলক্ষে হুইপ সামশুল হক চৌধুরী পটিয়া উপজেলার নিজ বাড়িতে গত তিন দিন ধরে অবস্থান করছিলেন। ঈদের দিন সকাল থেকে দিনভর হুইপ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দও ঈদের দিন তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

প্রতিদিনের মত বুধবার হুইপ গ্রামের বাড়ির নিজ বসতঘরের বাথরুমে গোসল করতে গেলে পা পিছলে পড়ে যান। এতে তিনি কোমরসহ শরীরের বিভিন্ন জায়গায় ব্যথা পান। খবর পেয়ে পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা আ’লীগ সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু, জেলা আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান নাসির আহমদ, পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি বিমল মিত্র হুইপকে দেখতে বাড়িতে যান।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র অধ্যাপক হারুনুর রশিদ জানান, ডাক্তারের পরামর্শে বর্তমানে হুইপ পটিয়া হাউসে বিশ্রামে রয়েছেন। তিনি সকলের দোয়া কামনা করেছেন।

Loading...
আরও পড়ুন