s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

ঢাকা-চট্টগ্রাম যোগাযোগ বন্ধ, ট্রেনের ধাক্কায় উল্টে গেল অক্সিজেনের লরি

0

অক্সিজেনবাহী লরির সঙ্গে ট্রেনের ধাক্কায় লাগায় ঢাকা-চট্টগ্রাম ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। সিলেটেও যাচ্ছে না কোনো ট্রেন।

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার ঢাকা বাইপাসে মিরেরবাজার এলাকায় রেলগেটে তিতাস কমিউটার ট্রেনের ধাক্কায় লরি উল্টে যাওয়ার পর এই অবস্থার সৃষ্টি হয়েছে। এ ঘটনায় ৫ জন পথচারী আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে এ ঘটনা ঘটে। এতে ঢাকা-চট্টগ্রাম-সিলেট পথে রেল চলাচল বন্ধ রয়েছে। ট্রেন উল্টো পথে পূবাইল রেলস্টেশনে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলপিজি গ্যাসের একটি লরি মীরেরবাজার লেভেল ক্রসিং অতিক্রম করার সময় হঠাৎ করেই বিকল হয়ে পড়ে। এ সময় চট্টগ্রামগামী যাত্রীবাহী তিতাস ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে অক্সিজেনবাহী লরির পেছনের অংশ ভেঙে যায়। দুর্ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রুটে রেল যোগাযোগ বন্ধ আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সময় রেলগেট খোলা ছিল। লরির ড্রাইভার গেট খোলা পেয়ে প্রবেশ করেন। এ সময় রেল অতিক্রম করতে গেলে ট্রেনটি লরির উপর ওঠে যায়। লরিটি উল্টে গিয়ে রেল চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনার পর পরই লরির চালক ও গেটম্যান পালিয়ে যায়।

মিরেরবাজারে কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট আবদুল মান্নান জানান, গেটম্যান সতর্ক না থাকাতেই এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। দুই দিকে প্রায় ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। চেষ্টা চলছে লরিটি সরিয়ে যান চলাচলের ব্যবস্থা করা যায় কিনা।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm