s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

চট্টগ্রামের ১৮ করোনা পজিটিভ সিভাসু ল্যাবের পরীক্ষায়ও

0

প্রতিদিন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে করোনার নমুনা পরীক্ষা হলেও কর্তৃপক্ষ সেই নমুনার ফল জানায় পর দিন দুপুরে। কিন্তু গত ১০ মের রিপোর্ট কর্তৃপক্ষ জানায় ১১ মে রাতে। কিন্তু ওইদিনের (১১ মে) নমুনা সংখ্যা আর পজিটিভ রোগীর সংখ্যা জানা গেলেও পূর্ণাঙ্গ তথ্য দেয়নি কর্তৃপক্ষ। যার কারণে রীতিমতো নমুনাজটের মত এবার তৈরি হয়েছে ফলজট।

এদিকে রোববার (১০ মে) করোনাভাইরাসের ৯৩টি নমুনা পরীক্ষায় ২৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে চট্টগ্রামের ১৮ জন, ফেনী জেলার একজন এবং নোয়াখালীর সাতজন। এসব তথ্য সোমবার (১১ মে) রাতে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা সেখ ফজলে রাব্বি।

চট্টগ্রামের ১৮টি পজিটিভের মধ্যে সাতকানিয়া উপজেলার দুইজন, রাঙ্গুনিয়া উপজেলার দুইজন, সীতাকুণ্ডের একজন,
হাটহাজারীর দুইজন। মহামগরীর ১১ জনের মধ্যে কাজীর দেউড়ির একজন, লালদিঘির পাড়ের একজন, কদমতলী এলাকার দুইজন, হালিশহরের দুইজন, ফিরিঙ্গিবাজারের একজন, পতেঙ্গার একজন, টেরীবাজারের একজন, এয়ারপোর্ট রোডের একজন, চকবাজার পশ্চিম গলি এলাকার একজন এবং পাথরঘাটা এলাকার একজন ব্যক্তি করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে রয়েছেন এয়ারপোর্ট রোড এলাকার ৩০ বছর বয়সী পুরুষ, কাজীর দেউড়ি এলাকার ৫০ বছর বয়সী পুরুষ, লালদিঘি পাড় এলাকার ৫৬ বছর বয়সী পুরুষ, কদমতলী এলাকায় ৫১ ও ২৯ বছর বয়সী পুরুষ, হালিশহর এলাকার ৩৭ বছর বয়সী পুরুষ এবং ২৭ বছর বয়সী নারী, ফিরিঙ্গিবাজার এলাকার ৪৪ বছর বয়সী নারী, টেরিবাজার এলাকার ৪৫ বছর বয়সী পুরুষ, পশ্চিম গলি চকবাজার এলাকার ৩৫ বছর বয়সী পুরুষ, সাতকানিয়ার ৫৬ ও ২৭ বছর বয়সী পুরুষ, কাটাখালি হাট এলাকার ২৮ বছর বয়সী পুরুষ, মদুনাঘাট এলাকার ৩২ বছর বয়সী পুরুষ, পাথরঘাটা এলাকার ৪০ বছর বয়সী পুরুষ, সীতাকুণ্ড এলাকার ৩০ বছর বয়সী পুরুষ। এর মধ্যে পতেঙ্গা এলাকার করোনা রোগীর বয়স জানা যায়নি।

এছাড়া চট্টগ্রামের বাইরে ফেনীর একজন এবং নোয়াখালীর সাতজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

Din Mohammed Convention Hall

এসআর/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm