আক্রান্ত
২৯৪৩
সুস্থ
২২৪
মৃত্যু
৭৫

গোপনে এস আলমের সাহায্য যাবে পটিয়ার ৫০ হাজার পরিবারে

3

চট্টগ্রামের পটিয়ার প্রতিটি অসচ্ছল পরিবারকে আর্থিক সহায়তার ঘোষণা দিয়েছে এস আলম গ্রুপ। দেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়েছে। পটিয়া সদর ও উপজেলার ১৭টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকায় ২০ হাজার টাকার কম আয়ের সব পরিবারকে আর্থিক সহযোগিতা করা হবে বলে জানা গেছে। করোনাভাইরাসের প্রভাবে দিনমজুর, গরিব ও মধ্যবিত্ত পরিবারকেও সহায়তা দেওয়া হবে। তবে কাদের দান করা হচ্ছে গোপন রাখতে এস আলম গ্রুপের পক্ষ থেকে সংশ্লিষ্টদের অনুরোধ জানানো হয়েছে।

জানা যায়, উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় আর্থিক সহযোগিতা করার জন্য এলাকাভিত্তিক তালিকা করতে স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে নিয়ে বৈঠক করা হয়েছে।

এলাকাভিত্তিক তালিকা করতে জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে নিয়ে বৈঠক।
এলাকাভিত্তিক তালিকা করতে জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে নিয়ে বৈঠক।

বুধবার পটিয়া পৌরসভা কার্যালয়ে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের ব্যক্তিগত সহকারী ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান আকিজ উদ্দিন চৌধুরীর উপস্থিতিতে ওই বৈঠকে অংশ নেন পটিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা জাহান উপমা, পটিয়া থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন, কাউন্সিলর আব্দুল খালেক, ইঞ্জিনিয়ার রুপক সেন, আবু সৈয়দ, খোরশেদ গণি, গোফরান রানা, শফিকুল ইসলাম, কামাল উদ্দীন বেলাল, আব্দুল মান্নান, শেখ সাইফুল ইসলাম প্রমুখ।

সিদ্ধান্ত অনুসারে এলাকার কাউন্সিলররা নিজ নিজ এলাকার মাসিক ২০ হাজার টাকার কম আয়ের যেসব মানুষ রয়েছে তাদের তালিকা তৈরি করবেন। ইউপি চেয়ারম্যানদের তৈরি করা তালিকা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জমা দেওয়ার কথা রয়েছে।

প্রত্যেক ওয়ার্ডে কমপক্ষে ১ হাজার, প্রত্যেক ইউনিয়নে কমপক্ষে ২ হাজার জনসহ প্রায় ৫০ হাজার মানুষকে অর্থ সহায়তা দেবে এস আলম গ্রুপ।

এসএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat
3 মন্তব্য
  1. aziz বলেছেন

    ভালোবাসা ও শুভকামনা রইলো।।।। আর সাহায্য যেন সঠিক জনগণের হাতে যায় সেটা অবশ্যই লক্ষ্যণীয়

  2. Swagata Chowdhury বলেছেন

    এমন ভাবে সাহায্য করতে হয় যেন ডান হাতের সাহায্য বাম হাত না জানে।

  3. Yousuf Haroon বলেছেন

    গোপনে হলে খবরের কাগজে দেখলাম কিভাবে ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

সীমিত পরিসরে চালু করতে চান কক্সবাজারের ব্যবসায়ীরা

পর্যটন শিল্পে ধস, ৪০ হাজার শ্রমিক-কর্মচারীর মানবেতর জীবন

মোট আক্রান্ত ১২৩, রোববারই ৩৪ জন

হাটহাজারীতে করোনা রোগী শনাক্ত হল যেসব এলাকায়

ksrm