সাতকানিয়া-লোহাগাড়ায় খাদ্যসামগ্রী পেল দেড় হাজার দরিদ্র মানুষ

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলামের উদ্যোগ

চট্টগ্রামের লোহাগাড়া ও সাতকানিয়া উপজেলায় ঘরবন্দি হয়ে থাকা দেড় হাজার শ্রমজীবি ও দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ১ এপ্রিল বুধবার দুপুর ১২টায় সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা গ্রাম থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত সহায়তায় এসব খাদ্যসামগ্রী দরিদ্র ও শ্রমজীবি মানুষদের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন সাতকানিয়া সদর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নেজাম উদ্দিন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার ফারুক আহমদ, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, স্থানীয় ইউপি সদস্য যুবলীগ নেতা সেলিম উদ্দিন ও যুবলীগ নেতা জাবেদুর রশীদ প্রমুখ।

দরিদ্রদের মধ্যে বিতরণের জন্য মজুত করা খাদ্যসামগ্রী।
দরিদ্রদের মধ্যে বিতরণের জন্য মজুত করা খাদ্যসামগ্রী।

এদিকে লোহাগাড়া উপজেলায় আমিনুল ইসলামের পক্ষে ঘরে আটকে থাকা হতদরিদ্র ও শ্রমজীবিদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী আওয়ামী লীগ নেতা মিরান হোসেন মিজান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী, জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক রানা বড়ুয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ ব্যাপারে ঢাকায় অবস্থানরত কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম মুঠোফোনে সাংবাদিকদের জানান, করোনার সংক্রমণ থেকে বাঁচতে বর্তমানে পুরো দেশ লকডাউনে রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শিতা ও আগাম পদক্ষেপের কারণে বাংলাদেশ অনেকটা নিয়ন্ত্রণে রয়েছে। দেশের আকাশপথ ও সড়ক যোগাযোগ বন্ধ থাকায় সাতকানিয়া-লোহাগাড়ায় আসা সম্ভব না হলেও টেলিফোনে স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে লোকজনের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখেছি। এলাকায় আসা সম্ভব না হলেও ব্যক্তিগত তহবিল থেকে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে সাতকানিয়া-লোহাগাড়ায় ঘরে আটকেপড়া দেড় হাজার শ্রমজীবি-হতদরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি।

তিনি বলেন, এছাড়াও দুই উপজেলায় তিন হাজার মাক্স, সাবান, গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার সুরক্ষা সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!