আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

ক্রীড়া প্রতিমন্ত্রীকে সাইফ পাওয়ারটেকের চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর

0

সাইফ পাওয়ারটেকের পক্ষ থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ হাসান রাসেলের কাছে করোনাকালীন সুস্বাস্থ্যের জন্য বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর করা হয়েছে।

রোববার (১১ জুলাই) সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রীড়া ব্যক্তিত্ব তরফদার মো. রুহুল আমিনের পক্ষে পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই), ফেইস মাস্ক, আই সেল্ড, হ্যান্ড গ্লাভস ও গাম বুট হস্তান্তর করেন কোম্পানির নির্বাহী পরিচালক মেজর (অব.) ফারুক আহমেদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন সাইফ গ্লোবাল স্পোর্টসের জেনারেল ম্যানেজার আহমেদ সাঈদ আল ফাতাহ্।

করোনা আক্রান্তদের সুরক্ষায় এর আগে গত শনিবার কক্সবাজারেও বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী প্রদান করেছিল সাইফ পাওয়ারটেক লিমিটেড। স্থানীয় সরকার বিভাগের (এলজিআরডি) সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ ও কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেনের হাতে এ সব হস্তান্তর করেন কোম্পানির ডিজিএম আল শহীদ আবদল্লাহসহ অন্যান্যরা।

মানবিক সহায়তা প্রদান সম্পর্কে সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন বলেন, সচেতন নাগরিক হিসেবে আমি ও আমার প্রতিষ্ঠান ইতিমধ্যে করোনা সংকট মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান দিয়েছি।

এ ছাড়া বিবেকবান মানুষ হিসেবে চট্টগ্রাম বন্দরের দুঃস্থ শ্রমিকদের খাদ্যনিরাপত্তা ও প্রণোদনা দেয়ার কথা জানান তিনি।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm