s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

করোনারোগীর ভিড়ে ঠাঁই নেই রাঙামাটির হাসপাতালে, টিকা কেন্দ্রেও ভিড়

0

করোনা আক্রান্ত রোগীর ভিড়ে রাঙামাটি জেনারেল হাসপাতালে ঠাঁই নেই, প্রতিদিন বাড়ছে করোনা রোগীর সংখ্যা। আউটডোরেও রোগীদের দীর্ঘ লাইন, পিসিআর ল্যাব টিকা কেন্দ্রেও বেড়েছে ভিড়। করোনা সংক্রমণ বৃদ্ধির সাথে সাথে চাপ বাড়ছে রাঙামাটি সদরের একমাত্র সরকারি হাসপাতালে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর জানান, হাসপাতালে করোনা সংক্রমণ রোগী আগের চেয়ে বৃদ্ধি পাচ্ছে। পাশাপাশি হাসপাতালের আউডডোরে রোগীর সংখ্যা বেশি।

তিনি আরও বলেন, টিকাকেন্দ্র ও পিসিআর ল্যাবে করোনা নমুনা পরীক্ষায় ভিড়। রাঙামাটি শহরে লকডাউনের চতুর্থ দিনে স্থাস্থ্যবিধি মানছে খুব কম সংখ্যক মানুষ। সিএনজি অটোরিকশাসহ সব ধরনের ছোট বড় যানবাহন ও প্রাইভেট গাড়ি নির্বিঘ্নে চলাচল করতে দেখা গেছে।

করোনারোগীর ভিড়ে ঠাঁই নেই রাঙামাটির হাসপাতালে, টিকা কেন্দ্রেও ভিড় 1

বাজার ও রাস্তাঘাটে প্রচুর লোক চলাচল করছে। তবে বন্ধ রয়েছে দোকানপাট ও মার্কেট। জেলা শহরে আইন শৃংখলা বাহিনীর নজরদারী রয়েছে। স্থানীয় প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনা ও জরিমানা আদায় অব্যাহত রেখেছে।

শনিবার ২৪ ঘণ্টায় ১৯১ জনের নমুনা পরীক্ষা করে ৬৪ জনের পজেটিভ আসে। এর মধ্যে রাঙামাটি সদরেই ৪১ জন। ৫ দিনে রাঙামাটি পিসিআর ল্যাবে করোনার নমুনা পরীক্ষায় ৫৭৩ জনের মধ্যে করোনা পজেটিভ এসেছে ১৮১ জনের।

Din Mohammed Convention Hall

রাঙামাটিতে এখন মোট করোনা সংক্রমণ আক্রান্ত ২৪১৬ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৯১৪ জন।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm