আক্রান্ত
৩১৫১
সুস্থ
২২৭
মৃত্যু
৭৬

আনোয়ারায় বিদেশি মদসহ গ্রেপ্তার ৫

0

চট্টগ্রামের আনোয়ারায় ৭৫ বোতল বিদেশি মদসহ ৫ যুবককে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫৫ হাজার ৫শ টাকা ও তাদের ব্যবহৃত প্রাইভেট কার উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন পারকি বিচ দোকান ব্যবসায়ী সমিতির সভাপতি দুধকুমড়া এলাকার হাজী দলিলুর রহমানের পুত্র মো. জামাল হোসেন (৩২), নুরুজ্জামানের পুত্র নুর কবির (২৭), মৃত আবদুর রহিমের পুত্র নুর নবী (২৫), বাঁশখালী পশ্চিম চাম্বল বহদ্দার বাড়ির জাকির হোসেনের পুত্র মোহাম্মদ আশিক (২৪), বোয়ালখালী পশ্চিম গুমদণ্ডী এলাকার মৃত মোহাম্মদ রফিকের পুত্র মো. জিল্লুর রহমান।

রোববার (২৭ অক্টোবর) ভোর ৫টায় আনোয়ারা থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বারশত ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বখতিয়ারপাড়া অগ্রণী ব্যাংকের সামনে থেকে একটি প্রাইভেট কার (চট্টমেট্রো-গ ১১-৪৪৯৪), নগদ ৫৫ হাজার ৫ শত টাকা ও ইতালির তৈরি ২০ বোতল ভদকা, ইউকে তৈরি ৫৫ বোতল রাইট লেভেল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩ লাখ ৭৫ হাজার টাকা।

আনোয়ারা থানার উপ-পুলিশ পরির্দশক রেজাউল করিম জানান, ‘গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে নানা অপরাধের সাথে যুক্ত বলে তথ্য আছে। গ্রেপ্তারকৃতের মধ্যে পারকি বিচ দোকান ব্যবসায়ী সমিতির সভাপতি মো. জামাল হোসেনের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। ভোর ৫টায় বারশতের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিদেশি মদসহ ব্যবহৃত প্রাইভেট কার ও তাদের আটক করা হয়েছে।’
এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, এলাকায় নানা অপরাধমূলক কর্মকাণ্ডের পাশাপাশি মাদক সেবন ও পাচারকাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। থানা পুলিশ তাদের ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। গ্রেপ্তারকৃতদের মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm